• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

সানি লিওনের দৃশ্য বাদ দিয়ে বাংলাদেশে সেন্সরে জমা ‘বিক্ষোভ’


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৪, ২০২১, ১০:৪৯ পিএম
সানি লিওনের দৃশ্য বাদ দিয়ে বাংলাদেশে সেন্সরে জমা ‘বিক্ষোভ’

ঢাকা  : পরিচালক শামিম আহমের রনি পরিচালিত ‘বিক্ষোভ’ সিনেমায় ব্যবহার করা হয়েছে সানি লিওনের একটি আইটেম গান। এতে অভিনয় করেছেন, ভারতীয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও বাংলাদেশি নবীন নায়ক শান্ত খান। সানি লিওনের আইটেম গানটি বাদ দিয়ে বাংলাদেশের সেন্সর বোর্ডে ছাড়পত্রের জন্য জমা দেওয়া হয়েছে সিনেমাটি। খবর: সংবাদ প্রতিদিন

কেন বলিউড তারকা সানি লিওনের গান বাদ দেওয়া হয়েছে জানতে চেয়েছে ভারতীয় বাংলা সংবাদমাধ্যম ‘সংবাদ প্রতিদিন’ জবাবে পরিচালক শামিম আহমের রনি জানান, বাংলাদেশে বিদেশি অভিনেতাদের অভিনয়ের ক্ষেত্রে কিছু নিয়মকানুন মানতে হয়। বিদেশের অভিনেতাদের বাংলাদেশের সিনেমায় নিতে গেলে আগে থেকে সরকারের অনুমতি নিতে হয়। কিন্তু সানির ক্ষেত্রে তা নেওয়া হয়নি। সেই কারণেই বলিউড তারকার আইটেম গানের দৃশ্যটি বাদ দিয়ে সেন্সর বোর্ডের ছাড়পত্রের জন্য ছবিটি পাঠানো হয়েছিল।

তাহলে কেন বাংলাদেশ সরকারের অনুমতি না নিয়ে সানির শুটিং করা হয়েছে জানতে চাইলে পরিচালক জানান, আচমকাই সানির শুটিংয়ের শিডিউল পাওয়া গিয়েছিল। ছবিতে রাহুল দেবও রয়েছেন এবং তার সঙ্গেও সানির ডেট ম্যাচ হয়ে গিয়েছিল। তার জন্য তড়িঘড়ি গানটি শুট করে নেওয়া হয়েছিল। শামিম ও শাপলা প্রযোজনা সংস্থা কর্ণধাররা ভেবেছিলেন বাংলাদেশে ফিরে প্রয়োজনীয় অনুমতি নিয়ে নেওয়া হবে। কিন্তু নানা কারণে তা সম্ভব হয়নি। তাই মুক্তির আগে বিতর্ক না বাড়িয়ে গানটি সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে।

সানি লিওনের শুট করা আইটেম নাচের কী হবে জানতে চাইলে পরিচালক জানান, খুব শিগগিরই অঙ্কুশকে নিয়ে একটি ছবি তৈরি করবে শাপলা প্রযোজনা সংস্থার কলকাতা শাখা। তাতে গানটি ব্যবহার করা হবে।

বিক্ষোভে শ্রাবন্তী ও শান্ত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!