• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

এবার কমলের শিকার ‘দিল গালতি কার বিথা হু’ অভিনেত্রী


বিনোদন ডেস্ক অক্টোবর ২, ২০২১, ১২:১৫ পিএম
এবার কমলের শিকার ‘দিল গালতি কার বিথা হু’ অভিনেত্রী

ছবি : বাঙালি অভিনেত্রী মৌনী রায়

ঢাকা : বলিউড অভিনেতা কমল রশিদ খান সোশ্যাল মিডিয়ায় বিতর্কিত মন্তব্য করে আলোচনায় থাকতে পছন্দ করেন তার প্রমানর আবারও দিলেন। তিনি সুযোগে থাকেন উঠতি বলিউডে থেকে জনপ্রিয় তারকাদের পেছনে লাগতে। সেই ধারাবাহিকতায় এবার লেগেছেন বলিউডের বাঙালি অভিনেত্রী মৌনী রায়ের।

এবার চেহারা নিয়ে মৌনী রায়ের কটাক্ষ করলেন কমল। তার মতে, মৌনি এখন যেভাবে তার রূপের ঝলকানিতে বলিউড আলোকিত করে চলেছেন, শুরুর দিকে এমনটা ছিলেন না। মৌনী রায় নাকি টাকা দিয়ে নিজের চেহারায় সৌন্দর্য বৃদ্ধি করেছেন।

আরও পড়ুন - শরৎ মানেই জ্যোৎস্নায় ভাসা বিরহী রাত

সম্প্রতি টুইটারে মৌনীর একটি ছবি পোস্ট করেছেন কমল। সেখানে তার বিভিন্ন বয়সের চেহারার ছবি পোস্ট করেছেন। সময়ের সঙ্গে মৌনীর পরিবর্তন সেই ছবিতে দৃশ্যমান। 

সেই ছবির ক্যাপশনে কমল লিখেছেন, ‘টাকা থাকলে রূপও বদলে যায়। দেখুন, মৌনী রায় কী ভাবে নিজেকে বদলাতে থাকেন।’ কমলের এই টুইটের পর অনেকেই তার সঙ্গে একমত হলে কেউ কেউ বিস্ময় প্রকাশ করেছেন। 

আরও পড়ুন - দশম শ্রেণির ছাত্রীকে উত্ত্যক্ত করা বখাটের কারাদণ্ড

তারা লিখেছেন, ‘কিঁউকি সাস ভি কভি বহু থি’- সিরিয়ালে অভিনয়ের সময় এতোটা সুশ্রী ছিলেন না মৌনী। হয়তো তিনি মুখে প্লাস্টিক সার্জারি করিয়েছেন।’ 

মৌনীকে নিয়ে এই গুঞ্জন চাঙা হওয়ার আরো একটি কারণ রয়েছে। সুরজ নাম্বিয়ার নামে দুবাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মৌনী। আগামী বছর জানুয়ারি মাসে বিয়ে প্রেমের পরিণতি টানবেন এ জুটি। হবুস্ত্রীর জন্য দুহাতে অর্থ খরচ করছেন সুরজ। মৌনীর এই আমূল পরিবর্তনে সুরজের হাত থাকতে পারে বলে ধারণা অনেকের।

তথ্যসূত্র : আনন্দবাজার
সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!