• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

এবার শাহরুখের বাড়িতে অভিযান চালাতে পারে এনসিবি


বিনোদন ডেস্ক অক্টোবর ৫, ২০২১, ০৩:৫৮ পিএম
এবার শাহরুখের বাড়িতে অভিযান চালাতে পারে এনসিবি

ছবি: ইন্টারনেট

ঢাকা : শাহরুখ খানের ছেলে আরিয়ান ও আরিয়ানের বন্ধু আরবাজকে জেরা করে মিলতে পারে আন্তর্জাতিক মাদক চক্রের সন্ধান; এমনটাই মনে করছে এনসিবি। আর সে কারণেই আরও বেশি দিন তাদের হেফাজতে নেয়ার আবেদন জানিয়েছিল সংস্থাটি।

এর আগে মাদককাণ্ডে গ্রেপ্তার হন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। মেলেনি  জামিনও ৭ অক্টোবর পর্যন্ত তাকে থাকতে হবে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর (এনসিবি) হেফাজতে। সেইসঙ্গে এনসিবির হেফাজতে আছেন আরিয়ানের বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচা।

সোমবার রাতেই আরবাজকে নিয়ে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় এনসিবি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় একাধিক সংবাদমাধ্যমে বলা হচ্ছে, মঙ্গলবার আরিয়ান খানকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় তল্লাশি অভিযান চালাবে এনসিবি। এমনকি তল্লাশি হতে পারে শাহরুখ খানের বাংলো মান্নাতেও।

আইন অনুযায়ী মাদক আছে এমন সন্দেহে যেকোনো জায়গায় তল্লাশি চালাতে পারে এনসিবি। সেই সূত্রেই আজ মান্নাতে হানা দিতে পারেন এনসিবি কর্তারা।

ইতোমধ্যেই শাহরুখের আইনজীবী জানিয়েছেন, আরিয়ানের কাছ থেকে কোনো রকমের মাদক পায়নি এনসিবি কর্তারা। জেরার মুখে আরিয়ান কান্নায় ভেঙে পড়লেও এনসিবিকে সব রকমের সাহায্য করছেন তিনি।

এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে জানান, শনিবার রেভ পার্টি থেকে আটক হওয়া আটজনের মধ্যে থেকে পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া, মুম্বাইয়ের এই মামলায় আরও অনেককেই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এর থেকে বেশি তথ্য দিতে নারাজ তিনি।

সোমবার ছেলের শুনানির সময় আদালতে উপস্থিত ছিলেন শাহরুখপত্নী গৌরী খান। সোমবার আদালতের কাছে জিজ্ঞাসাবাদের জন্য তিন অভিযুক্তকে ১১ অক্টোবর পর্যন্ত হেফাজতে রাখার আবেদন জানায় এনসিবি।

সংস্থাটির পক্ষ থেকে জানানো হয় যে, তদন্তের জন্যই আরিয়ানসহ তিনজনকে হেফাজতে রাখা জরুরি। আরিয়ান খানের ফোন থেকে তার বিরুদ্ধে জোরালো প্রামাণ্য নথিও পাওয়া গেছে বলে আদালতে জানায়।

আরিয়ানের সঙ্গে আন্তর্জাতিক মাদকচক্রের যোগ রয়েছে বলেও দাবি করে এনসিবি। সেই আবেদন প্রেক্ষিতে ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ানকে এনসিবি হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!