• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

বলিউডের যে অভিনেত্রীদের চুম্বন করতে রাজি হননি ইমরান হাশমি


বিনোদন ডেস্ক অক্টোবর ১২, ২০২১, ১২:৫৫ পিএম
বলিউডের যে অভিনেত্রীদের চুম্বন করতে রাজি হননি ইমরান হাশমি

ছবি : বলিউডের অভিনেতা ইমরান হাশমি

ঢাকা : ‘সিরিয়াল কিসার’ খ্যাত বলিউডের অভিনেতা ইমরান হাশমি। ভিন্নধর্মী একাধিক ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন অনেক। একাধিক বিনোদনমূলক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, ইমরান হাশমি বেশ কিছু অভিনেত্রীর সঙ্গে চুমু খেতে রাজি হননি। চলুন যেনে নেওয়া যাক তাদের সম্পর্কে-

সালমান খানের হাত ধরেই ‘বীর’ ছবিতে আত্মপ্রকাশ জারিনের। ইমরান জারিনের সঙ্গে চুম্বন-দৃশ্য শুধু নয়, কোনো প্রকার ঘনিষ্ঠ দৃশ্যেই রাজি হননি। জানা যায়, অনস্ক্রিনে ইমরান জারিনের সঙ্গে চুম্বন দৃশ্যে রাজি হননি। কারণ, ব্যক্তিগত জীবনে জারিন-ইমরান বেশ ভাল বন্ধু। বন্ধুত্বে কোনও প্রকার বিতর্ক আমদানি করতে রাজি নন তিনি।

বলা হচ্ছে, আলিয়া ভাট বলিউডের ‘নেক্সট বিগ থিং’। সমালোচনা সত্ত্বেও আলিয়া নিজেকে প্রমাণ করেছেন একাধিক ছবিতে। ইমরান এবং আলিয়া ভাট সম্পর্কে চাচাতো ভাই-বোন। তাই ইমরান পারিবারিক সম্পর্কের কারণে চুম্বনে একেবারেই রাজি নন।

আরও পড়ুন - ‘শিক্ষকতা একটা আর্ট শিখেছিলাম মোশাররফ করিম স্যারের কাছ থেকে’

বলিউডে ইমরান হাশমির সঙ্গে গ্যাংস্টার ছবিতেই প্রথমবার সেলুলয়েডের পর্দায় দেখা যায় কঙ্গনাকে। কঙ্গনা ক্যারিয়ারের প্রথম দিকে ইমরানের সঙ্গে স্ট্রাগল করেছিলেন। সেই বন্ধুত্বের খাতিরেই ইমরান কঙ্গনার সঙ্গে চুম্বন দৃশ্যে নারাজ ছিলেন।

আরও পড়ুন - পদবি খান বলেই কি এমনটা, প্রশ্ন মেহবুবা মুফতির

কারিনা কাপুরের ক্ষেত্রে অবশ্য ভিন্ন ঘটনা। তিনি ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে রাজি হননি। ২০১৫ সালে ইমরান হাশমির বিপরীতে ‘বদতমিজ দিল’ সিনেমায় দেখা গিয়েছিল কারিনাকে। সেই ছবিতেই নায়িকা সরাসরি চুম্বনের দৃশ্যে প্রত্যাখ্যান করেছেন তাকে।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!