• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

এনসিবি-র দফতর থেকে বেরোলেন অনন্যা, ফের তলব শুক্রবার


বিনোদন ডেস্ক অক্টোবর ২১, ২০২১, ০৭:৫২ পিএম
এনসিবি-র দফতর থেকে বেরোলেন অনন্যা, ফের তলব শুক্রবার

ছবি : অনন্যা পাণ্ডে

ঢাকা : দু’ঘণ্টার জিজ্ঞাসাবাদের পর নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতর থেকে বেরোলেন অনন্যা পাণ্ডে বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে। শুক্রবার (২২ অক্টোবর) ফের ডাকা হয়েছে চাঙ্কি পাণ্ডের মেয়েকে। অনন্যার সঙ্গে ছিলেন তার বাবাও। বেরোনোর পর সাংবাদিকরা প্রশ্নের ঝড় বইয়ে দিলেও বাবা-মেয়ে কোনও উত্তর দেননি।

বৃহস্পতিবার অনন্যার বান্দ্রার বাড়িতে তল্লাশি চালান এনসিবি-র আধিকারিকেরা। বাজেয়াপ্ত করেন তার ল্যাপটপ এবং ফোন। বৃহস্পতিবারই তাকে তলব করা হয় তদন্তকারী সংস্থার দফতরে। বিকেল ৪টে নাগাদ অনন্যা সেখানে পৌঁছন। ৬টার পর তিনি দফতর থেকে বেরোন।

জানা গিয়েছে, এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়েই অনন্যাকে জিজ্ঞাসাবাদ করেছেন। যিনি ছদ্মবেশে মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরীতে উপস্থিত ছিলেন। তিনিই আটক করেছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে।

আরও পড়ুন - জন্মনিয়ন্ত্রণের বিজ্ঞাপনে প্রিয়মনি

বুধবার আরিয়ানের জামিনের শুনানির আগে তার হোয়াটসঅ্যাপ থেকে পাওয়া কিছু তথ্য আদালতে পেশ করেছিলেন এনসিবি আধিকারিকরা। যেখানে এক জন ‘অ্যানি’-এর নামের এক অভিনেত্রীর সঙ্গে মাদক-সংক্রান্ত আলোচনা করছিলেন আরিয়ান। সংবাদমাধ্যমের দাবি, তদন্তকারীরা অনন্যাকেই সেই ‘অ্যানি’ হিসেবে সন্দেহ করছেন। আর সে জন্যই নাকি এই জিজ্ঞাসাবাদের পদক্ষেপ।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!