• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা


বিনোদন ডেস্ক অক্টোবর ২৭, ২০২১, ০১:০৩ পিএম
ডিসেম্বরেই বিয়ে করছেন ভিকি-ক্যাটরিনা

ছবি : ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল

ঢাকা : বলিউডে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শুরু হয়েছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের সম্পর্ক নিয়ে। চলতি বছরের আগস্ট মাসে লুকিয়ে বাগদান সেরেছেন ভিকি-ক্যাট সেই খবর ছড়িয়ে পড়ছিল। যদিও তা উড়িয়ে দিয়েছেন প্রেমিক যুগল।

তবে এবার সূত্র বলছে চলতি বছরের ডিসেম্বরেই নাকি গাটছড়া বাঁধতে চলছেন ক্যাটরিনা ও ভিকি।

অভিনেতাদের ঘনিষ্ঠ সূত্রের তরফে জানা গেছে, বিয়ের তোরজোড় শুরু করে দিয়েছেন দুই তারকা। আর বলিউডের ট্রেন্ড মেনেই ক্যাটরিনা ও ভিকির বিয়ের পোশাক ডিজাইন করছেন স্বয়ং সব্যসাচী মুখোপাধ্যায়। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা। এই মুহূর্তে পোশাকের ফ্যাব্রিক নিয়ে আলোচনা চলছে জোর কদমে। লেহেঙ্গার জন্য সিল্ক ফ্যাব্রিকই নাকি পছন্দ কনের। 

যেদিন থেকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে, মুখে কুলুপ এঁটেছেন ভিকি ও ক্যাটরিনা। একসঙ্গে বেড়াতে গিয়েও সোশ্যাল মিডিয়ায় সব সময়ে সোলো ছবিই পোস্ট করেছেন। সামান্য গোয়েন্দাগিরি করলেই ফ্যানরা পাজলের সব মিসিং লিং সহজেই জোড়া লাগাতে পারবেন। মাঝে মধ্যেই ক্যাটরিনার বাড়িতে ভিকিকে যাওয়া আসা করতেও দেখা গেছে। 

সদ্য মুক্তি পাওয়া ভিকির ছবি ‘সর্দার উধামের’ স্পেশাল স্ক্রিনিংয়ে সবার সামনে একে অপরে জড়িয়েও ধরেছেন দুই তারকা।

শোনা যাচ্ছে, নিক-প্রিয়াঙ্কা যেই প্যালেসে বিয়ে করেছিলেন সেখানেই নাকি বসতে চলেছে ভিকি–ক্যাটরিনার বিয়ের আসর। বলিপাড়ার অন্দরে গুঞ্জন, ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই নাকি চার হাত এক হবে।

তবে সত্যি যদি বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভিকি-ক্যাটরিনা, তাহলে নিঃসন্দেহে একটি বিগ ফ্যাট ওয়েডিং দেখতে চলেছে বলিউড। ক্যাটরিনাকে শিগগিরই দেখা যাবে অক্ষয় কুমারের সঙ্গে ‘সূর্যবংশী’ ছবিতে। 

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System