• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

কাশ্মীরে রাখঢাক না রেখে চুটিয়ে প্রেমে মত্ত ‘যশরত’


বিনোদন ডেস্ক অক্টোবর ২৭, ২০২১, ০৫:৫২ পিএম
কাশ্মীরে রাখঢাক না রেখে চুটিয়ে প্রেমে মত্ত ‘যশরত’

ছবি : আলোচিত অভিনেতা এবং অভিনেত্রী যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান

ঢাকা : আলোচিত অভিনেতা এবং অভিনেত্রী যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান। ভূস্বর্গ কাশ্মীরে প্রথমবার প্রেমের ফ্রেমে বন্দি হয়েছেন দু’জন। মা হওয়ার পর এই প্রথম যশের সঙ্গে কাশ্মীরে ঘুরতে গিয়েছেন নুসরাত। 

কাশ্মীরে পৌঁছানোর পরেই সোশ্যাল মিডিয়ায় ভূস্বর্গ থেকে নানা ছবি পোস্ট করছেন নুসরাত ও যশ। কখনও তুষারপাত আবার কখনও পাহাড়কে ব্যাকগ্রাউন্ডে রেখে যশরতের রোম্যান্টিক পোজে মাত হয়েছেন অনুরাগীরা।

ঈশানের মা-বাবা আজ বুধবার (২৭ অক্টোবর) প্রথম একসঙ্গে ফ্রেমবন্দি হলেন তারা। যদিও আংশিকভাবে। হাতে হাত রেখে ভিডিও তুললেন ‘যশরত’। হাতের ছোঁয়া নয় শুধু। স্বামীর হাতে হাত বুলিয়ে আদর এঁকে দিলেন নুসরাত।

যশ-ঘরণীর ইনস্টাগ্রামে এই ভিডিওটি নিয়ে হইচই জুড়েছেন অনুরাগীরা। ভিডিওতে স্পষ্ট, একটি শিকারায় বসে রয়েছেন দুইজনে। নেপথ্যে আমির খান ও কাজলের ‘ফানা’ ছবির ‘মেরে হাত মেঁ’ গান। নুসরাত-যশের সোহাগে তাল মিলিয়েই যেন বইছে ডাল লেকের জল। ভিডিও’র পাশে লেখা, ‘দু’জনে’। পাশে যশের নাম উল্লেখ করা রয়েছে।

এনা সাহা ও যশ দাশগুপ্ত অভিনীত শিলাদিত্য মৌলিকের ছবি ‘চিনে বাদাম’র শ্যুটিং শুরু হয়েছে কাশ্মীরে। কিন্তু ভূস্বর্গে বেড়াতে যাওয়ার এমন সুযোগ কে ছাড়ে! তাই যশের সঙ্গী হয়েছেন স্ত্রী নুসরাতও। কাজ ও মধুচন্দ্রিমা— যাকে বলে এক ঢিলে দুই পাখি!

নিন্দুকেরা কিন্তু নুসরাতকে কটাক্ষ করতে ছাড়েননি। নুসরাত ও যশের মাঝে ছোট্ট ঈশানকে টেনে নেটিজেনের একাংশ নুসরাতকে দায়িত্বজ্ঞানহীন মা বলে নিন্দা করেছেন। অনেকের মতে ছোট্ট ঈশানকে ছেড়ে কাশ্মীরে যাওয়া একেবারেই ঠিক হয়নি তার।

সোনালীনিউজ/এসএন

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System