• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২, ৩ ভাদ্র ১৪২৯

কেন বিয়ে করছেন না সালমান, জানালেন ভগ্নিপতি


বিনোদন ডেস্ক নভেম্বর ২৯, ২০২১, ১২:৪৩ পিএম
কেন বিয়ে করছেন না সালমান, জানালেন ভগ্নিপতি

ঢাকা : বলিউডের 'মোস্ট এলিজেবল ব্যাচেলর'র তকমা লাগানো রয়েছে সালমান খানের নামের পাশে। ৫৫ বছর বয়সেও বিয়ে করেননি ভাইজান। ক্যারিয়ারের শুরু থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়েই চলেছেন এ তারকা। তবে বিয়ে নিয়ে তাকে নানা প্রশ্নের সম্মুখীন হতে হয়। অনেক সময় চটে যান আবার মজা করেও উত্তর দেন।

এবার সালমান খানের বিয়ে না করার আসল কারণ জানিয়েছেন সহঅভিনেতা ও ভগ্নিপতি আয়ুষ। আয়ুষের মতে, সালমানের বিয়ে করার সময়ই নেই!

আর জে সিদ্ধার্থ কন্ননকে দেওয়া এক সাক্ষাৎকারে আয়ুষ জানিয়েছেন, সালমানের সঙ্গে আড্ডা মারার সময় সাধারণত এই বিষয়ে কোনো কথাবার্তা তোলেন না তিনি। আয়ুষ বলেন, উনি যেমন আছেন দারুণ খুশি রয়েছেন। নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই করতে পারবেন বলেই আমার বিশ্বাস।

তিনি আরও বলেন, ভীষণ সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সালমান। আর একেবারে ঠিক সেভাবেই জীবনযাপন করেন সালমান। আয়ুষ নিজেও সালমানের মতো এত সাধারণভাবে থাকার কথা ভাবতেই পারেন না।

আয়ুষের কথায়, সালমান অল্পতেই খুশি। মানে হল এমন ব্যাপার। উনি যেমনভাবে থাকেন, লাইফস্টাইল সবমিলিয়ে ভীষণই সাধারণ। বিশ্বাস করুন, আমি নিজেও তার মতো এতো সাধারণভাবে থাকতে পারব না। দু'তিন বছরের পুরোনো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন উনি। এসব নিয়ে কোনো মাথাব্যথাই নেই তার। তবে হ্যাঁ, ভালো সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে তার। যদি কখনো তিন ঘণ্টা একা থাকা, টানা ভালো ছবি দেখে সময় কাটিয়ে দিতে পারেন। সূত্র: হিন্দুস্তান টাইমস

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System