• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

প্রেমিকার মেয়েরও বিয়ে হয়ে গেছে , সালমান তবুও অবিবাহিত!


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১৪, ২০২১, ১২:২৬ পিএম
প্রেমিকার মেয়েরও বিয়ে হয়ে গেছে , সালমান তবুও অবিবাহিত!

ঢাকা : ৫৫ বছরে পা রাখলেও এখন বিয়ে করেননি সালমান খান। বহু জনের সঙ্গেপ্রেমের সম্পর্কে জড়ালেও জীবনসঙ্গী হিসেবে কাউকে বেছে নেননি তিনি। তালিকায় থাকা সালমানের সব প্রেমিকার বিয়ে হয়ে গেছে। এমনকী অনেকের মেয়েদেরও বিয়ে হয়েছে।

সালমান খানের কলেজ জীবনের প্রথম প্রেমিকা ছিলেন শাহিন বানু। ১৯ বছর বয়সেই ভাইজানের সঙ্গে তার ব্রেকআপ হয়। এরপর শাহিন বিয়ে করেন অভিনেতা সুমিতকে। শাহিন-সুমিত দম্পতির মেয়ে সায়েশা সায়গল। বর্তমানে তার বয়স ২৩।

তামিল ও হিন্দি সিনেমা জগতে তৈরি করেছেন নিজের জ্বলজ্বলে অবস্থান। প্রায় বছর তিনেক আগে ২০১৯ সালের ৯ মার্চ তামিল সিনেমার অভিনেতা আরিয়ার সঙ্গে মালাবদল করেন সুন্দরী এই অভিনেত্রী। সে সময় সায়েশার বয়স ছিল ২১, আর আরিয়ার ৩৮। সেই হিসেবে প্রায় ১৭ বছরের বড় পাত্রকে বিয়ে করেছেন সায়েশা।

জানা যায়, ২০১৮ সালে একটি সিনেমার শুটিং-এ সায়েশার সঙ্গে আরিয়ার আলাপ হয়। সেই থেকে প্রেম। কয়েক বছর আগে দিলীপ কুমারের জন্মদিনে সালমানের সঙ্গে সায়েশার দেখা হয়। সেখানে সায়েশাকে সিনেমা সম্পর্কিত বিভিন্ন পরামর্শ দেন সালমান। সায়েশার বলিউডে অভিষেক হবার পর ভাইজান তার প্রতি খেয়াল ও স্নেহ বাড়িয়ে দেন। সায়েশা তামিল সিনেমা ‘অখিল’-এ প্রথম অভিনয় করেন।

ছাড়া বলিউডের অজয় দেবগণের ‘শিবায়’ সিনেমায় অভিনয় করে পেয়েছেন প্রশংসা। অন্যদিকে আরিয়া ২০০৫ সাল থেকে এ পর্যন্ত অর্ধশতাধিক তামিল সিনেমায় অভিনয় ও প্রযোজনা করেছেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!