• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

সৌজন্য সাক্ষাৎ করতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় কাঞ্চন-নিপুণরা


বিনোদন ডেস্ক জানুয়ারি ২৬, ২০২২, ১২:৪০ পিএম
সৌজন্য সাক্ষাৎ করতে স্বরাষ্ট্রমন্ত্রীর বাসায় কাঞ্চন-নিপুণরা

ছবি : চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন

ঢাকা : বাংলাদেশের শোবিজে এই মুহূর্তে সবচেয়ে আলোচনায় বিষয়-চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। আগামী শুক্রবার (২৮ জানুয়ারি) দেশীয় চলচ্চিত্রের আঁতুড়ঘর হিসেবে পরিচিতি বিএফডিসিতে হবে এই নির্বাচন। সিনেমার তারকাদের এই নির্বাচনে লড়াই হবে দুটি প্যানেল কাঞ্চন-নিপুণ ও মিশা-জায়েদ পরিষদের মধ্যে।

ভোটের আগে দুই পক্ষের কথার ঝড়ে উত্তপ্ত নির্বাচনী মাঠ। আর ঠিক এই সময়ে গতকাল মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ধানমন্ডির বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করেছেন কাঞ্চন-নিপুণ পরিষদের কয়েকজন সদস্য।

প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন এবং সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ আক্তার ছাড়াও এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি প্রার্থী রিয়াজ, সহ সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাওয়া প্রসঙ্গে কাঞ্চন-নিপুণ প্যানেলের সভাপতি প্রার্থী ইলিয়াস কাঞ্চন গণমাধ্যমকে বলেন, ‘আমরা মূলত উনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছি। তাছাড়া আমাদের বিএফডিসি কিন্তু উনার নির্বাচনী এলাকাতেই। আমাদের নির্বাচনটা সুষ্ঠুভাবে আয়োজনের জন্য তিনি যাতে দিক নিদের্শনা দেন সেটাও আমরা উনাকে বলেছি। তিনি আমাদের কথা মন দিয়ে শুনেছেন এবং আশ্বাস দিয়েছেন।’

এদিকে আজ দুপুরে মগবাজারের একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সঙ্গে নিজেদের নির্বাচনী ইশতেহার ও সার্বিক বিষয়ে মত বিনিময় করবে কাঞ্চন-নিপুণ প্যানেল।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!