• ঢাকা
  • শনিবার, ২৫ জুন, ২০২২, ১২ আষাঢ় ১৪২৯

আইফা মাতাবেন অনন্যা পাণ্ডে


বিনোদন ডেস্ক মে ২৮, ২০২২, ১১:৫০ এএম
আইফা মাতাবেন অনন্যা পাণ্ডে

অনন্যা পাণ্ডে। ছবি : ইনস্টাগ্রাম

ঢাকা : বলিউডে পথচলা শুরু হয়েছে খুব বেশিদিন নয়। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ ছবিতে অভিনয় করে বলিপাড়ায় পা রাখেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। তবে এরই মধ্যে দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন তিনি।

অভিনয়ের মতো নাচটাও যে বেশ ভালো পারেন, তা ইতোমধ্যেই বেশ বুঝিয়ে দিয়েছেন অনন্যা।

যদিও এখন পর্যন্ত কোনো অ্যাওয়ার্ড শো’র মঞ্চে দেখা যায়নি নায়িকার লাইভ পারফরমেন্স। অবশেষে দেখা মিলতে চলেছে অনন্যার জমজমাট নাচ। আগামী ২, ৩ ও ৪ জুন আবুধাবির যশ আইল্যান্ডে অনুষ্ঠিত হতে চলেছে আইফার বাৎসরিক অনুষ্ঠান। বরুণ ধাওয়ান, কার্তিক আরিয়ানদের পাশাপাশি এই অনুষ্ঠানেই নাচবেন অনন্যা।

জানা যাচ্ছে, আইফা ২০২২-এর মঞ্চে নিজের প্রথম ফিল্ম ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির দুটি গানে নাচ করবেন তিনি। আইফার মতো বড় মঞ্চে প্রথমবার পারফর্ম করার জন্য মুখিয়ে আছেন অভিনেত্রী। বিষয়টি নিয়ে রীতিমতো এক্সাইটেড তিনি।

এ বছর আইফার অনুষ্ঠানে অনন্যার নাচ যে অন্যতম আকর্ষণ হতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না।

সম্প্রতি অনন্যা এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ছোটবেলায় তিনি প্রচুর শাহরুখ খানের ছবি দেখতেন, তখন ভাবতেন তার প্রেমিক শাহরুখের মতো হবে এবং তাকে পাগলের মতো ভালোবাসবে। পরে তিনি ভালোলাগা আর ভালোবাসার ফারাক বুঝতে পারেন।

পাশপাশি অভিনয়ের প্রতি ভালোবাসা নিয়ে তিনি বলেন, আমি এমন একজন ব্যক্তি, যে প্রথম থেকেই শুধু অভিনয়কে পেশা হিসেবে নিতে চেয়েছি। এর অন্যতম কারণ আমি পর্দায় কারিনা ও কাজলকে দেখে বড় হয়েছি। সবসময় তাদের মতো হয়ে চেয়েছি। ছেলেবেলা থেকে গান ও নাচের পারফর্ম করার সময় আমি বেশ উপভোগ করতাম। নিজেকে বড় পর্দায় দেখতে চেয়েছি এবং সফল হতে কাজ করেছি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System