• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘মুক্তিযুদ্ধ দেখিনি, কিন্তু পদ্মা সেতু দেখেছি’


বিনোদন ডেস্ক জুন ২৫, ২০২২, ০৯:৩৫ পিএম
‘মুক্তিযুদ্ধ দেখিনি, কিন্তু পদ্মা সেতু দেখেছি’

ঢাকা: ‘আমি মুক্তিযুদ্ধ দেখিনি, কিন্তু পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি। আমার প্রজন্ম পদ্মা সেতুর উদ্বোধন স্বচক্ষে দেখতে পারছে। যারা সামনাসামনি দেখছি, যারা টেলিভিশনের পর্দায় দেখছি, যারা বিশ্বের বিভিন্ন স্থান থেকে দেখছি—এটা সত্যিই অসাধারণ অনুভূতি।’ কথাগুলো অভিনয়শিল্পী মেহের আফরোজ শাওনের। 

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের তালিকায় ছিলেন এই অভিনয়শিল্পী। তখন তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সংবাদমাধ্যমের কাছে এমনটাই জানান তিনি।

শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর দুয়ার খুললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার দুপুর ১২টার একটু আগে সেতুর ফলক উন্মোচন করেন তিনি। সেতু উদ্বোধনের আগে মাওয়ায় সমাবেশে বক্তব্য দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর প্রধানমন্ত্রীর গাড়িবহর মাওয়া প্রান্তের সেতুর ফলকের স্থানে এগোতে থাকে। তিনিই প্রথম সেতুর টোল দেন। এরপর তাঁর গাড়িবহর সেতু উদ্বোধনের জন্য ফলকের স্থানে যায়। প্রধানমন্ত্রীসহ অতিথিরা গাড়ি থেকে নামেন। সেখানে প্রথমে মোনাজাত করা হয়।

পদ্মা সেতুর উদ্বোধনের মধ্য দিয়ে দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৯টি জেলার সঙ্গে রাজধানী ঢাকাসহ দেশের অপরাপর অংশের জন্য সংযোগ, যোগাযোগ এবং সম্ভাবনার অনন্ত দুয়ার খুলে গেছে।

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শনিবার সকাল থেকেই শুরু হয় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন।

তিনি বলেন, ‘জাতিগতভাবে যে আমরা হার মেনে না নেওয়া জাতি, আমরা যে আমাদের অধিকার আদায় করতে পারি, কেউ চাইলেই যে আমাদের অধিকার হরণ করতে পারে না, মাননীয় প্রধানমন্ত্রীর বদৌলতে সেটি আমরা আরেকবার প্রমাণ করলাম এবং অবশ্যই এটি আমাদের সবার জন্য একটি অসাধারণ মুহূর্ত।’

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!