• ঢাকা
  • রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০ আশ্বিন ১৪২৯

পূজাকে নিয়ে রাতের ফ্লাইটে কোথায় ছুটলেন সালমান?


বিনোদন ডেস্ক আগস্ট ১৬, ২০২২, ১০:৪৩ এএম
পূজাকে নিয়ে রাতের ফ্লাইটে কোথায় ছুটলেন সালমান?

ঢাকা : বলিউড অভিনেতা সালমান খান ও অভিনেত্রী পূজা হেগড়ে কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

রোববার (১৪ আগস্ট) রাতে মুম্বাইয়ের ব্যক্তিগত এয়ারপোর্টে এই দুই তারকাকে দেখা যায়। আর এ মুহূর্তটি ক্যামেরাবন্দি করতে ভুল করেননি পাপারাজ্জিরাও। কিন্তু পূজা হেগড়েকে নিয়ে রাতের ফ্লাইটে কোথায় ছুটলেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর সালমান খান?

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সালমান খানের পরবর্তী সিনেমা ‘ভাইজান’। ভারতের লাদাগের বিভিন্ন স্থানে সিনেমাটির শুটিং হবে। আগামী ৪ দিন গানের শুটিং করবেন সালমান-পূজা। আর এজন্য পূজাকে নিয়ে লাদাখের উদ্দেশ্যে মুম্বাই ছাড়েন সালমান খান। লাদাখের শুটিং শেষ করে মুম্বাইয়ে ফিরবেন তারা। কারণ সেখানে সিনেমাটির গুরুত্বপূর্ণ ও অ্যাকশন দৃশ্যের শুটিং করবেন। আগামী অক্টোবরের শেষ পর্যন্ত মুম্বাইয়ে শুটিং হবে।

ফরহাদ সামজি পরিচালিত এ সিনেমার নাম শুরুতে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ রাখা হয়েছিল। পরবর্তীতে তা বদলে রাখা হয় ‘ভাইজান’। সিনেমাটিতে পূজা হেগড়ের সাথে রোমান্স করতে দেখা যাবে সালমানকে। এবারই প্রথম সালমানের নায়িকা হয়ে পর্দায় আসছেন পূজা। যদিও বয়সে সালমানের চেয়ে ২৭ বছরের ছোট এই অভিনেত্রী।

সিনেমাটিতে অতিথি চরিত্রে হাজির হবেন দক্ষিণী সিনেমার অভিনেতা রাম চরণ। সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত এ সিনেমা আগামী ৩০ ডিসেম্বর মুক্তির কথা রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System