• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

দেশে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু বিশ্বাস


বিনোদন ডেস্ক আগস্ট ১৭, ২০২২, ০৪:০২ পিএম
দেশে ফিরলেন শাকিব, বিমানবন্দরে অপু বিশ্বাস

ঢাকা: দীর্ঘ ৯ মাস পর দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) বেলা ১২ টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। এ সময় তাকে ফুল ও স্লোগান দিয়ে অভ্যর্থনা জানায় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

দেশে ফিরেই গণমাধ্যমকর্মীদের মুখোমুখি হন শাকিব খান। এরপর বলেন, ‘সবাই যে আমাকে এত মিস করেছে, তা দেখে সত্যিই আমি বাকরুদ্ধ। কী বলব! আমিও ভীষণ মিস করেছি। 

এদিকে শাকিব খান যখন দেশে পা রাখলেন, তখন বিমানবন্দরে দেখা গেল তার সাবেক স্ত্রী, চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। তবে কি শাকিবকে বরণ করে নিতে গেছেন তিনি? না, আসলে অপু যাচ্ছেন কলকাতায়। আজ বুধবার দুপুরেই তিনি মমতা ব্যানার্জির শহরে উড়াল দিয়েছেন। এ কারণেই তাকে বিমানবন্দরে দেখা গেছে। 

কলকাতার একটি সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। নাম ‘আজকের শর্টকাট’। এটিই অপুর প্রথম টলিউড সিনেমা। এই সিনেমার প্রচারণার জন্যই কলকাতায় গেছেন নায়িকা। ফিরবেন আগামী ২৫ আগস্ট। 

‘আজকের শর্টকাট’ সিনেমাটি পরিচালনা করেছেন সুবীর মণ্ডল। এর গল্প লিখেছেন কিংবদন্তি সংগীতশিল্পী নচিকেতা চক্রবর্তী। সিনেমায় অপু বিশ্বাসের সঙ্গে আছেন গৌরব চক্রবর্তী, পরমব্রত চ্যাটার্জি, বিশ্বনাথ প্রমুখ।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!