• ঢাকা
  • শুক্রবার, ০৯ ডিসেম্বর, ২০২২, ২৪ অগ্রহায়ণ ১৪২৯

চেনা যায় এই ইন্দুবালাকে?


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২৩, ২০২২, ০২:১৪ পিএম
চেনা যায় এই ইন্দুবালাকে?

ঢাকা: চরিত্রের প্রয়োজনে অভিনেতা-অভিনেত্রীদের বিভিন্ন লুকে ক্যামেরার সামনে দাঁড়াতে হয়। তেমনই চরিত্রের প্রয়োজনেই এবার অচেনা লুকে পাওয়া গেল অভিনেত্রী শুভশ্রী চক্রবর্তীকে।

ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রীর বয়স্ক লুকের ছবি হঠাৎ করেই সামাজিকমাধ্যমে ছড়িয়ে যায়। যেখানে চুল সাদা, চামড়া কুঁচকে গেছে, চোখে চশমা, বয়স যেন কয়েক গুণ বেড়ে গেছে এই তারকার।

শুভশ্রীর এমন লুক দেখে অবাক তার ভক্তরা। অবশ্য পরে জানা যায়, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজে এমন লুকেই পাওয়া যাবে অভিনেত্রীকে। যার স্থিরচিত্র জায়গা পেল পোস্টারে। যেখানে সত্যিই শুভশ্রীকে চেনা দায়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) মুক্তি পেয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’ ওয়েব সিরিজের পোস্টার। এটি দিয়েই ওটিটিতে অভিষেক হচ্ছে শুভশ্রীর।

শুভশ্রীর লুক শেয়ার করে নির্মাতা রাজ চক্রবর্তী বউকে প্রশংসায় ভাসালেন। লেখেন, “নিজেকে ভেঙে ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ পঁচাত্তর বছর বয়সী একজন নারীর চরিত্রে অভিনয় করার সাহসিকতাকে আমি কুর্নিশ জানাই। হ্যাটস অফ গোটা টিমকে। জানি খুব ভালো হবে। অপেক্ষায় রইলাম।”

কল্লোল লাহিড়ির ‘ইন্দুবালা ভাতের হোটেল’ উপন্যাস নিয়েই এই সিরিজ আনছেন দেবালয় ভট্টাচার্য। পরিচালক জানিয়েছেন, পর্দায় ইন্দুবালার বয়স ১৬ থেকে ৭৫ বছর। তবে ইন্দুবালার ২৫-৭৫ দেখানো হবে।

এই সিরিজে অভিনেত্রী দুই সন্তানের বিধবা মা। পূর্ববঙ্গ থেকে এসে পশ্চিমবঙ্গের বাসিন্দা হবেন। আর সংসার ও সন্তান পালনের জন্য খুলবেন ভাতের হোটেল। এই মহিলার জীবনসংগ্রামই ফুটে উঠবে ওয়েব সিরিজে।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School