• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

আ.লীগের প্রার্থী হতে চান অপু, সংগ্রহ করবেন মনোনয়নপত্র


বিনোদন ডেস্ক নভেম্বর ১৮, ২০২৩, ০৩:০৪ পিএম
আ.লীগের প্রার্থী হতে চান অপু, সংগ্রহ করবেন মনোনয়নপত্র

অভিনেত্রী অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: তফসিল ঘোষণার পর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দলের সভাপতির মনোনয়ন ফরম সংগ্রহের মাধ্যমে জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করেছে দলটি। এরপর উৎসবের আমেজে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন মনোনয়ন প্রত্যাশী প্রার্থীরা।

এদিকে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করে দিয়েছেন শোবিজের কয়েকজন তারকাও। এবার চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মাহিয়া মাহির পর ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী হতে চান নায়িকা অপু বিশ্বাস। তিনিও দলটির পক্ষে সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অপু জানিয়েছেন, এবার নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে পরিকল্পনা রয়েছে। আমার কাছে মনে হয় নারীদের তুলে ধরতে একজন নারীই প্রয়োজন। যেমনটা আমাদের প্রধানমন্ত্রী। তিনি সবসময় নারী নেতৃত্বকে সাপোর্ট দেন।

অপু আরও জানান, নারীদের জায়গা তার কাছে ভিন্নরকম। বিশেষ করে ব্যক্তিত্ব, সন্তানের মা এবং একজন নারী হিসেবে। প্রার্থী হওয়ার সুযোগ যদি তাকে দেয়া হয়, তাহলে অবশ্যই তিনি নির্বাচন করবেন।

এর আগে একাদশ সংসদ নির্বাচনেও প্রার্থী হওয়ার জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন অপু। কিন্তু আ.লীগ থেকে তাকে মনোনয়ন দেয়া হয়নি।
ওয়াইএ

Wordbridge School
Link copied!