• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

রাজকুমার গান সরিয়ে নিতে শাকিবিয়ানদের বয়কটের ডাক!


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৬, ২০২৪, ০২:৫৩ এএম
রাজকুমার গান সরিয়ে নিতে শাকিবিয়ানদের বয়কটের ডাক!

ঈদের সিনেমা মুক্তিতে রাজকুমারের নাম সবার আগে জানা। তবে ছবিটিতে শুরু থেকে সমালোচনা যেন লেগেই আছে। শাকিব খানের জন্মদিন উপলক্ষে বুর্জ খলিফায় ট্রেলার দেখানো ব্যর্থ হওয়া থেকে প্রথম গানেও নায়িকার কণ্ঠ মিলানো এবং শিল্পী গায়কীতে হতাশ হয়েছেন শাকিব ভক্তরা। দ্বিতীয় গানে কিছুটা সমঝোতা ফিরলেও তৃতীয় গানে বেজায় চটেছেন শাকিবিয়ানরা। এমনকি বিভিন্ন শাকিবিয়ান গ্রুপগুলোতে চলছে আলোচনা-সমালোচনার ঝড়। 

এদিকে দ্য কিং অব ঢালিউড গ্রুপে ফয়েজ মিনহাজ নামক এক শাকিব ভক্ত রাজকুমার গানটি বয়কটের ডাক দিয়ে লিখেছেন, আমি একাই রাজকুমার গানটা শাকিবিয়ানদের ডেডিকেটে করে সিনেমা সংশ্লিষ্ট দর্শকদের আলাদা করতে চাইছেন। একই সাথে অপমানজনক বটে।

তাদের উদ্দেশ্য এই সিনেমা যেন এক শ্রেণীর মানুষ দেখুক যারা গতবার প্রিয়তমা দেখে হিট করেছিলো! এই ধরনের সিনেমা আমি মনে করি দেখার চেয়ে না দেখা ভালো। যারা আগে থেকেই ডিসাইড করে রেখেছে এমন দর্শকদের দেখাবে তাদের কোয়ালিটি সম্পূর্ণ কিছু না দেখালেও চলবে, এমন ভাব! শাকিব খান সিনেমায় থাকলেই চলবে। 

আমি মনে এভাবে করি ধোঁকা দেয়া হচ্ছে। আপনারা শাকিব খানকে ভালোবাসেন বলেই যে অখাদ্য হিট করিয়ে দিবেন এই ব্যাপারটা থেকে দূরে সরে আসেন। এটা ২০২৪ সাল। এখানে কনটেন্ট হচ্ছে কিং।

বুকে হাত দিয়ে বলেন শাকিব খানের কয়টা সিনেমা সত্যিকারের ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড মেইনটেইন করে হয়েছে?? একটিও নেই। এখনই সময় এসেছে এসব বস্তা পচা পরিচালককে বয়কট করার। আর অতি দ্রুতই "আমি একাই রাজকুমার" গানটি সিনেমা থেকে সরিয়ে নেয়ার আন্দোলন করুন। বয়কট আমি একাই রাজকুমার।

আমি একাই রাজকুমার গানটির কথা লিখেছেন ফেরারী ফরহাদ। সুর-সংগীতায়োজন করেছেন ইমন চৌধুরী এবং গেয়েছেন শামীম হাসান।

এর আগে ছবিটির আরও দুটি গান প্রকাশ হয়। প্রেমময় রাজকুমার আর বিরহী ঘরানার বরবাদ। গান দুটি থেকেও মিলছে মিশ্র প্রতিক্রিয়া। 

বলা দরকার, রাজকুমার নামে প্রকাশিত প্রথম গানটি মূলত প্রেমিক-প্রেমিকার কথোপকথন। মূলত আমি একাই রাজকুমার হলো পুরো সিনেমার থিম সং। 

রাজকুমার ছবিটি পরিচালনা করেছেন হিমেল আশরাফ। তিনিই গেলো বছরের ব্লকবাস্টার হিট প্রিয়তমা বানিয়েছেন। নতুন ছবিতে শাকিবের নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি। প্রযোজনায় ভার্সেটাইল মিডিয়া। ঈদের দিন থেকে দেশজুড়ে সর্বাধিক প্রেক্ষাগৃহে চলবে ছবিটি।

Wordbridge School
Link copied!