• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঈদে ছোট পর্দায় এবার বড় ধামাকা...


বিনোদন প্রতিবেদক জুন ১০, ২০১৭, ০৫:৩৯ পিএম
ঈদে ছোট পর্দায় এবার বড় ধামাকা...

ঢাকা: আসছে ঈদ। এই ঈদ উৎসবে বিনোদনের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম ‘সিনেমা’। দিনকে দিন দেশের প্রেক্ষাগৃহ কমলেও ঈদ উপলক্ষ্যে এখনো সিনেমা দেখার কোনো বিকল্প নেই। আর সেই লক্ষ্যেই প্রতি বছরের মতোই এবারও শুধু ঈদকে সামনে রেখে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে বেশ কয়েকটি সিনেমা! তবে সিনে-পর্দার মতো এবার বড় ধামাকা নিয়ে আসছে ছোট পর্দাও! কারণ, এবার ঈদে ছোট পর্দাতেই ‘ওয়ার্ল্ড প্রিমিয়ার’ হতে চলেছে বিগ বাজেটের অন্তত ছয়টি সিনেমা! 

ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছয়টি প্রশংসিত ও বিগ বাজেটের ছবি আসছে ঈদে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ারের সিদ্ধান্ত নিয়েছে। ছবিগুলোর মধ্যে রয়েছে ভালোবাসা এমনই হয়, অস্তিত্ব, ড্রেসিং টেবিল, রান আউট, মেন্টাল এবং সম্রাট। এরমধ্যে অস্তিত্ব, মেন্টাল ও সম্রাট ছবি তিনটি বড় পর্দায় বেশ আলোচনা তৈরি করেছিলো। ছবিগুলোর প্রিমিয়ার হবে শুধুমাত্র চ্যানেল আইয়ে!

ইমপ্রেস টেলিফিল্ম-এর মাধ্যমে জানা যায়, আসছে ঈদে ছয়টি সিনেমার টিভি প্রিমিয়ার করছে তারা। এরআগে এমন বিগ বাজেটের ছবি একসঙ্গে কোনো উৎসবে প্রিমিয়ারের ঘটনা বিরল।

ঈদের দিন দুপুর দুইটার সংবাদের পর প্রচারিত হবে প্রখ্যাত নির্মাতা আবু সাইয়ীদ পরিচালিত ছবি ড্রেসিং টেবিল। ছবিতে অভিনয় করেছেন আবুল কালাম আজাদ, নাদীয়া নদী, আরমান পারভেজ, তারিন রহমান ও তাসকিন সুমী। ঈদের দ্বিতীয় দিন সকাল সোয়া ১০টায় প্রচারিত হবে তানিয়া আহমেদ পরিচালিত ভালোবাসা এমনই হয়। ছবিতে অভিনয় করেছেন সাজ্জাদ, তানজিকা, মিশু সাব্বির, বিদ্যা সিনহা মীম ও তারিক আনাম খান। আর ঈদের তৃতীয় দিন সকাল সোয়া ১০টায় প্রচার হবে অনন্য মামুনের আলোচিত ছবি ‘অস্তিত্ব’! ছবিতে অভিনয় করেছেন আরেফিন শুভ, নুশরাত ইমরোজ তিশা, সুচরিতা ও সুব্রত। 

অন্যদিকে ঈদের চতুর্থ দিন সকাল সোয়া ১০টায় প্রচার হওয়ার কথা তন্ময় তানসেনের পরিচালনায় ছবি ‘রান আউট’। ছবিতে অভিনয় করেছেন সজল, মৌসুমী নাগ, ওমর সানী প্রমুখ। ঈদের পঞ্চম দিন সকাল সোয়া ১০টায় প্রচার করা হবে শামীম আহমেদ রনির পরিচালনায় মেন্টাল। এতে অভিনয় করেছেন শাকিব খান, নুশরাত ইমরোজ তিশা ও পড়শী। এছাড়াঈদের ৬ষ্ঠ দিন প্রচার হবে শাকিব খান এবং অপু বিশ্বাস অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘সম্রাট’। ছবিটি পরিচালনা করেছেন মোস্তফা কামাল রাজ।
সোনালীনিউজ/ঢাকা 

Wordbridge School
Link copied!