• ঢাকা
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯

মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে ছেলের পোস্ট


নিউজ ডেস্ক আগস্ট ১, ২০২২, ০৪:১০ পিএম
মায়ের জন্য পাত্র চেয়ে ফেসবুকে ছেলের পোস্ট

ঢাকা: বিধবা মায়ের জন্য পাত্র খুঁজছেন ছেলে। সে জন্য ফেসবুক পেজে বিজ্ঞপ্তি দিয়েছেন।গত শনিবার রাতে মায়ের জন্য পাত্র চেয়ে ‘বিসিসিবি মেট্রিমনিয়াল: হেভেনলি ম্যাচ’ নামের ফেসবুক গ্রুপে বিজ্ঞপ্তি পোস্ট করেন ছেলে মোহাম্মদ অপূর্ব।

বিজ্ঞপ্তির সঙ্গে মা-ছেলে ও মায়ের একার ছবি যুক্ত করেছেন অপূর্ব।

কেন এমন সিদ্ধান্ত নিতে চলেছেন, সে কথাও অপূর্ব উল্লেখ করেছেন সেই বিজ্ঞপ্তিতে।তিনি লিখেছেন, বাবা মারা গেছেন। তাই আম্মুর জন্য পাত্র খুঁজছি।

মায়ের জন্য কেমন পাত্র চান, তার বর্ণনায় অপূর্ব লিখেছেন— মায়ের সঙ্গে মানানসই পাত্র চাই। পাত্র অবশ্যই ঢাকার আশপাশের হলে ভালো হয়। শিক্ষাগত যোগ্যতা কম হলে সমস্যা নেই।  পাত্রের পেশা চাকরি বা ব্যবসা-যে কোনোটা হতে পারে।  তবে নামাজি হতে হবে।  পাত্রকে একদম সাদামাটা হতে হবে। যিনি তার মায়ের জীবনের বাকি চলার পথের সঙ্গী হতে পারবেন। পাত্রের বয়স ৪২ থেকে ৫০ বছরের মধ্যে হলে ভালো হয়।

এর পর পাত্রী হিসেবে নিজের মায়ের নাম, পরিচয়, উচ্চতা ও ঠিকানা দিয়েছেন অপূর্ব।

নিজের মায়ের জন্য পাত্র খোঁজের এই বিজ্ঞপ্তিতে ইতোমধ্যে সাড়া ফেলেছে।  নেটিজেনরা অভিভূত। রোববার বিকাল সাড়ে ৫টা পর্যন্ত প্রায় সাত হাজার মানুষ লাইকসহ অন্যান্য প্রতিক্রিয়া দিয়েছেন। মন্তব্য করেছেন প্রায় ৫০০ ব্যবহারকারী। প্রায় সব মন্তব্যই ইতিবাচক ও প্রশংসার কথা।

খোঁজ নিয়ে জানা গেছে, অপূর্বর আরেক ভাই রয়েছেন, নাম ইমরান। দীর্ঘদিন ক্যানসারসহ নানা শারীরিক জটিলতায় ভুগে অপূর্বর বাবা ঈয়াদ আলী দুই বছর আগে মারা যান।  বাবার মৃত্যুর পর মা অনেকটা একা হয়ে পড়েন। দুই ছেলে মাকে যথেষ্ট সময় দিতে পারেন না। তবে তারা মাকে বাকিটা জীবন ভালো রাখতে চান। তাই মায়ের সম্মতি নিয়ে তার জন্য পাত্র খুঁজছেন তারা। এ জন্য ফেসবুক পেজে বিজ্ঞপ্তি দিয়েছেন।

এক গণমাধ্যমকে অপূর্ব বলেন, বাবা মারা যাওয়ার পর মা তার অনেক কথাই আমাদের সঙ্গে শেয়ার করতে পারেন না। আমরা মাকে যথেষ্ট সময় দিতে পারি না। বড় ভাইয়ের সংসার আছে। আমিও ভবিষ্যতে বিয়ে করব। তখন মা আরও একা হয়ে যাবেন। তাই আমরা সবাই চাচ্ছি, মায়ের একটা সুন্দর জীবন হোক। তার একজন ভালো জীবনসঙ্গী দরকার।

ফেসবুক থেকে নেয়া।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System