• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কুমিল্লার মানুষ আসিফ গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলেন


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৬, ২০২২, ০২:১১ পিএম
কুমিল্লার মানুষ আসিফ গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলেন

ঢাকা : কণ্ঠশিল্পী আসিফ আকবরের বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বাগদান সম্পন্ন হয়েছে। পাত্রীর নাম ইসমত শেহরীন ঈশিতা। শেহরীন গোপালগঞ্জের কাশিয়ানীর ইমতিয়াজ হোসেনের মেয়ে। শাফকাত আসিফ রণ ও শেহরীন দুজনই চাকরি করছেন।

আগামী অক্টোবরে বিয়ে সম্পন্ন হবে। বিষয়টি আসিফ নিজেই নিশ্চিত করেছেন।

আসিফ ফেসবুকে লিখেছেন, মাস ছয়েক আগে আমার ফুপাতো ভাইয়ের ছেলের বিয়ে দিলাম বর্তমান মহামান্য জেলা কিশোরগঞ্জের কটিয়াদীতে, এবার আমার ছেলে শাফকাতের বিয়ে হচ্ছে বর্তমান মাননীয় জেলা গোপালগঞ্জের কাশিয়ানীতে। দুটো জেলার সাথে একেবারে ব্র্যান্ড নিউ সম্বন্ধ । আমার বেয়াই জনাব ইমতিয়াজ হোসেন সাহেবের কনিষ্ঠা কন্যা ইসমত শেহরীন ঈশিতা, শাফকাত আমাদের যৌথ পরিবারের বড় ছেলে।

কুমিল্লার মানুষ আসিফ গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলেন জানিয়ে বলেন, একটা আদুরে পরিণয়ের দ্বারপ্রান্তে দুই পরিবারের আবেগ, এর চেয়ে খুশির খবর আর হতেই পারেনা। চমৎকার হাসিখুশি সুখি একটি একান্নবর্তী পরিবারের সাথে একীভূত হতে পেরে খুব ভালো লাগছে। আমি কুমিল্লাবাসী হিসেবে এখন গোপালগঞ্জের বেয়াই হয়ে গেলাম।

নিজের ছেলে রণ ও পুত্রবধূ শেহরীন সম্পর্কে বিষদে আসিফ বলেন, জীবন সংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখি মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি জব করছে। ঈশিতার ছোট্টবেলা থেকেই তাকে চিনি, লক্ষ্মী মেয়েটাকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছি। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে। অক্টোবরের প্রথম সপ্তাহে বিয়ের যাবতীয় উৎসব হবে।

আপাতত কাজ থেকে বিরতি নিচ্ছেন জানিয়ে ও প্রিয়া কোথায় খ্যাত এই কণ্ঠশিল্পী বলেন, হাতে একদম সময় নেই। নিজের কাজ থেকে ছুটি নিলাম দশদিনের জন্য, প্লিজ ইন্ডাস্ট্রির কেউ পেমেন্ট দেয়া ব্যতীত কাজের জন্য এই সময়ে আদেশ দিবেন না। সবার দোয়া চাই আমার সত্য সরল সহজ ছেলে রণ আর আদরের বৌ’মা ঈশিতার জন্য। শ্বশুররুপে আবারো মেয়ের বাবা হয়েছি, স্বার্থক এক জনমে মহান আল্লাহর প্রতি শুধুই কৃতজ্ঞতা জানাই।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!