• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আমি আরাভকে চিনি না: বেনজির


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৮, ২০২৩, ০৪:১৭ পিএম
আমি আরাভকে চিনি না: বেনজির

ঢাকা: বাংলাদেশ পুলিশের সাবেক পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) বেনজির আহমেদ বলেছেন, আমি আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয় নামে কাউকে চিনি না। আমার সঙ্গে তার প্রাথমিক পরিচয়ও নেই।

শনিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে তিনি তার ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এসব কথা বলেন।

দেশবাসীর উদ্দেশ্যে বেনজির আহমেদ বলেন, আমি আপনাদের সবাইকে আশ্বস্ত ও সম্পূর্ণভাবে নিশ্চিত করতে চাই যে, আরাভ ওরফে রবিউল ওরফে হৃদয় নামে আমি কাউকে চিনি না। আমার সাথে তার এমনকি প্রাথমিক পরিচয়ও নাই।

তিনি আরও বলেন, আমি আমার ল এনফোর্সমেন্ট ক্যারিয়ারের পুরোটা সময় খুনি, সন্ত্রাসী, ড্রাগ ব্যবসায়ী, চোরাকারবারি, ভেজালকারী ও অপরাধীদের বিরুদ্ধে লড়াই করেছি কখনোই সখ্য নয়। আপনাদের অফুরান ভালোবাসা, সমর্থন ও সহযোগিতার জন্য অশেষ কৃতজ্ঞতা।

বেনজির আহমেদের ফেসবুক স্ট্যাটাস।

উল্লেখ্য, দুবাইয়ের আরাভ খান নামের এই স্বর্ণ ব্যবসায়ী মূলত বাংলাদেশে পুলিশ পরিদর্শক হত্যা মামলার আসামি রবিউল ইসলাম। পুলিশের ভাষ্য ২০১৮ সালে পুলিশের বিশেষ শাখার পরিদর্শক মামুন এমরান খানের হত্যাকাণ্ডর পর পালিয়ে ভারতে চলে যান সেই সময়ের ৩০ বছর বয়সী রবিউল ইসলাম। সেখানে বিয়ে করেন। পরে ভুয়া নাম-পরিচয় ব্যবহার করে ভারতীয় পাসপোর্ট তৈরি করেন। সেই পাসপোর্ট দিয়েই পাড়ি জমান দুবাইয়ে। এখন তিনি দুবাইয়ের বড় স্বর্ণ ব্যবসায়ী।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!