• ঢাকা
  • রবিবার, ২৬ মে, ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১

হাফেজ তাকরিমকে নিয়ে হৃদয়ছোঁয়া পোস্ট আসিফের


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ৬, ২০২৩, ০৪:১৯ পিএম
হাফেজ তাকরিমকে নিয়ে হৃদয়ছোঁয়া পোস্ট আসিফের

ঢাকা: দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতার ২৬তম আসরে বিশ্বসেরা হয়েছেন বাংলাদেশের হাফেজ সালেহ আহমদ তাকরিম। 

হাফেজ তাকরিমকে অভিবাদন জানাচ্ছে দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। তেমনি ক্ষুদে এই হাফেজকে অভিবাদন জানিয়ে এক আবেগঘন বার্তায় তার সঙ্গে দেখা করার ইচ্ছা প্রকাশ করলেন জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

বৃহস্পতিবার (৬ এপ্রিল) দুপুরের নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দীর্ঘ এক স্ট্যাটাসে এ ইচ্ছা প্রকাশ করেন তিনি। আসিফ লেখেন, ‘দুবাই আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগীতার বিশ্বমঞ্চে প্রথম স্থান অর্জন করায় হাফেজ সালেহ আহমাদ তাকরিমকে জানাই প্রাণঢালা অভিনন্দন। তাকরিমের সঙ্গে একটা অনলাইন অনুষ্ঠানে অংশ নিয়েছিলাম। স্বল্পভাষী কিশোর তাকরিমকে শুরু থেকেই খুব ভালো লাগে আমার।

তিনি লেখেন- আন্তর্জাতিক হিফজুল কুরআন প্রতিযোগিতায় বাংলাদেশী হাফেজগণ ইতোমধ্যে সমীহ জাগানিয়া অবস্থান তৈরি করে ফেলেছেন। এটা জাতির জন্য অত্যন্ত গর্বের বিষয়। হাফেজ তাকরিম সেই দলের গূরুত্বপূর্ণ সদস্য হিসেবে সাকিব আল হাসানের মতই দুর্দান্ত অলরাউন্ড পারফরমেন্স করে যাচ্ছেন।

তিনি আরও লেখেন- ওর চেহারার সরলতা, মৃদু মিষ্টি হাসি আর চোখজুড়ে খেলতে থাকা দ্বীপ্তিময় আভা আমার খুব ভালো লাগে। অভিনন্দন জানাই হাফেজ তাকরিমের পরিবারকে। স্যালুট জানাই তার শ্রদ্ধেয় শিক্ষক মণ্ডলীকে। শুভেচ্ছা রইল তাকরিমের শিক্ষা প্রতিষ্ঠান মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা-মাদ্রাসা ম্যানেজমেন্টের জন্য।

আসিফ সবশেষে লেখেন- দ্রুততম সময়ে কিশোর সেলিব্রিটি হাফেজ তাকরিমের সঙ্গে দেখা করার ইচ্ছা পোষণ করি। অভিনন্দন তাকরিম, পুরো দেশ আজ তোমার জন্য গর্বিত, আনন্দে বাঁচো। ভালোবাসা অবিরাম।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!