• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১

কাবিনের ১০১ টাকা বিকাশ করেছেন রাজ, গ্রহণে অসম্মতি পরীমণির!


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৪:৩৭ পিএম
কাবিনের ১০১ টাকা বিকাশ করেছেন রাজ, গ্রহণে অসম্মতি পরীমণির!

ঢাকা: ভেঙে গেছে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরীফুল রাজের সংসার। রাজকে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স দিয়েছেন পরীমণি। গত ১৮ সেপ্টেম্বর পরীমণি রাজের উদ্দেশে বিচ্ছেদের নোটিশ পাঠান। যেখানে তালাকের কারণ হিসেবে চারটি বিষয়কে সামনে এনেছেন পরী।

মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজ না নেওয়া ও মানসিক অশান্তি। আর এজন্য ১৮ নং কলাম অনুযায়ী পরী বিবাহ বন্ধন ছিন্ন করেন তিনি।

ডিভোর্স লেটার পাওয়ার পর পরীর এই সিদ্ধান্তকে সম্মান জানিয়ে রাজ বলেছেন, আমার প্রাক্তনের পাঠানো চিঠি (ডিভোর্স লেটার) হাতে পেয়েছি। আলহামদুলিল্লাহ! তার এই সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি। 

এদিকে বিচ্ছেদের পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট ভেসে বেরাচ্ছে। সেখানে বলা হয়েছে, ‘কাবিনের ১০১ টাকা পরীমনিকে বিকাশ করেছেন প্রাক্তন স্বামী শরীফুল রাজ! টাকা গ্রহণে পরীমণির অসম্মতি!! যদিও এই খবরের সত্যতা পাওয়া যায়নি। এবিষয়ে রাজ বা পরীমণি এবং তাদের পরিবারের কারো বক্তব্য পাওয়া যায়নি। 

ফেসবুক থেকে নেয়া।

প্রসঙ্গত, ২০২২ সালের ১০ জানুয়ারি প্রকাশ্যে আসে রাজ-পরীর সম্পর্কের খবর। গত বছরের ২২ জানুয়ারি দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ১০১ টাকার দেনমোহরে ঘরোয়া আয়োজনে তাদের বিবাহ সম্পন্ন হয়। ২১ জানুয়ারি হয় তাদের গায়েহলুদের অনুষ্ঠান।

রাজের সঙ্গে সংসারজীবনের ১০ মাসের মাথায় পরীর কোলজুড়ে আসে সন্তান। এর এক দিন পর ছেলের ছবিসহ নাম প্রকাশ করেন নায়িকা। তিনি জানান, রাজের সঙ্গে মিল রেখে ছেলের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’।

ফেসবুক থেকে নেয়া।

দেড় বছরের দাম্পত্য জীবনে নানা ঘটনা আলোচনায় এসেছে। কখনো বিদ্যা সিনহা মিম, কখনো সুনেরাহ বিনতে কামালসহ অন্য কাউকে ঘিরে রাজের প্রতি সন্দেহের তির ছুড়েছেন পরীমণি। এসব নিয়ে কম জলঘোলা হয়নি। 

গত ২০ মে তো পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বের হয়ে আসেন রাজ। এরপর ২৯ মে রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে সুনেরাহ, তানজিন তিশা ও নাজিফা তুষির সঙ্গে বেশ কিছু ব্যক্তিগত মুহূর্তের ছবি-ভিডিও ফাঁস হয়। সেই ঘটনায় দুজনের মধ্যকার সম্পর্কে আরও দূরত্ব তৈরি হয়।

ফেসবুক থেকে নেয়া।

আইএ

Wordbridge School
Link copied!