• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ইউনিভার্সেল মেডিকেল-বিজিএফসিএল’র কর্পোরেট স্বাস্থ্যচুক্তি


নিজস্ব প্রতিবেদক মে ১৭, ২০২৩, ০৪:৫৭ পিএম
ইউনিভার্সেল মেডিকেল-বিজিএফসিএল’র কর্পোরেট স্বাস্থ্যচুক্তি

ঢাকা: বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোং লি. (BGFCL) ব্রাহ্মণবাড়িয়া ও ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লিমিটেড ব্রাহ্মণবাড়িয়া-এর মধ্যে দ্বিপাক্ষিক কর্পোরেট স্বাস্থ্যচুক্তি সম্পন্ন হয়েছে। চুক্তির আওতায় বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোং লি. ব্রাহ্মণবাড়িয়ার সকল কর্মকর্তা, সদস্য এবং তাদের পরিবার এখন থেকে এই মেডিকেল সেন্টারে স্বাস্থ্য পরীক্ষায় বিশেষ ছাড়সহ এক্সিকিউটিভ হেল্থ চেক-আপ, কার্ডিয়াক হেলথ চেক-আপ এ বিশেষ ছাড় পাবেন। পাশাপাশি উন্নত স্বাস্থ্যসেবার জন্য ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লিমিটেড ব্রাহ্মণবাড়িয়ার মূল প্রতিষ্ঠান ঢাকাস্থ ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে বিশেষ ছাড়ে চিকিৎসা সেবা গ্রহণের পাশাপাশি অগ্রাধিকার ভিত্তিতে জরুরী স্বাস্থ্যসেবা পাবেন। 

BGFCL এর সদর দপ্তরের বোর্ড রুমে এ চুক্তিতে যৌথভাবে স্বাক্ষর করেন- বাংলাদেশ গ্যাস ফিল্ডস্ কোং লিঃ, ব্রাহ্মণবাড়িয়ার কোম্পানি সেক্রেটারী ও জেনারেল ম্যানেজার মো. হাবিবুর রহমান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। 

দ্বিপাক্ষিক চুক্তিতে আরও স্বাক্ষর করেন ইউনিভার্সেল মেডিকেল সার্ভিসেস লিমিটেড-এর ব্রাঞ্চ ইনচার্জ মো. কামাল হোসেন, সিঁডিয়া কোর্ডিনেটর মো. সাহেদ হোসেন, ব্রাহ্মণবাড়িয়ার সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার সাজেদুল করিম আরমান, নারায়ন চক্রবর্তী এবং BGFCL এর পক্ষে উপস্থিত ছিলেন উত্তম কুমার সরকার মহাব্যবস্থাপক (অপারেশন), গণেশ চন্দ্র মজুমদার মহাব্যবস্থাপক (অর্থ ও হিসাব), মো. মাহমুদুল নদী মহাব্যবস্থাপক (প্রশাসন), মো. আজমল হক মহাব্যবস্থাপক (আইসিটি ও মেইনটেনেন্স), মো. আব্দুল হক উপব্যবস্থাপক (ওয়েলফেয়ার)।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!