• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

স্ত্রীর ভয়ে জেলে যাওয়ার আবেদন স্বামীর


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৫, ২০২১, ০১:৩৭ পিএম
স্ত্রীর ভয়ে জেলে যাওয়ার আবেদন স্বামীর

ছবি (প্রতীকী)

ঢাকা : নিজে ইচ্ছায় কেউ কি জেলে যেতে চায়? এর প্রশ্নের উত্তর এতদিন সরাসরি ‘না’ বললেও এখন হয়তো কিছুটা দ্বিধায় পড়তে হবে। কারণ, ইতালিতে এক লোক নিজ থেকেই পুলিশের কাছে আবেদন করেছেন, তাকে যেন জেলে পাঠানো হয়। কারণ, তার কাছে মনে হচ্ছে, স্ত্রীর সঙ্গে বাড়িতে থাকার চেয়ে জেলে যাওয়াই উত্তম! খবর এএফপির।

রোববার (২৪ অক্টোবর) ইতালীয় পুলিশ জানিয়েছে, দেশটির গুইডোনিয়া মন্টেসেলিও এলাকায় ‘হাউজ অ্যারেস্ট’ (গৃহবন্দি) থাকা ৩০ বছর বয়সী এক আলবেনীয় নাগরিক স্বেচ্ছায় জেলে যাওয়ার আবেদন করেছেন।

এক বিবৃতিতে কারাবিনিয়েরি পুলিশ জানিয়েছে, ওই লোক বলেছেন, স্ত্রীর সঙ্গে জোরপূর্বক বসবাস তিনি আর সহ্য করতে পারছেন না। এ কারণে সাজার বাকি অংশ কারাগারে কাটানোর আবেদন করেছেন।

আরও পড়ুন - রাজাকার থেকে মুক্তিযোদ্ধা তারা মিয়া

তিভোলি কারাবিনিয়েরির ক্যাপ্টেন ফ্রান্সেস্কো গিয়াকোমো ফেরান্তে জানিয়েছেন, ওই ব্যক্তি মাদক সংক্রান্ত অপরাধে কয়েক মাস যাবৎ গৃহবন্দি। তার এখনো কয়েক বছরের সাজা বাকি।

ওই লোকের প্রসঙ্গে ক্যাপ্টেন ফেরান্তে আরও বলেন, তিনি বাড়িতে স্ত্রী ও পরিবারের সঙ্গে থাকতেন। কিন্তু সেটি ভালো যাচ্ছিল না। তিনি আমাদের বললেন, আমার পারিবারিক জীবন নরকে পরিণত হয়েছে, এসব আর সহ্য করতে পারছি না, আমি জেলে যেতে চাই।

আরও পড়ুন - বিয়েবাড়িতে মাংস বেশি খাওয়ায় বরপক্ষকে পিটন

জানা গেছে, ঘটনাক্রমে ওই ব্যক্তিকে হাউজ অ্যারেস্টের শর্ত লঙ্ঘনের দায়ে ফের গ্রেফতার করা হয় এবং স্থানীয় বিচারিক কর্তৃপক্ষ তাকে কারাগারে স্থানান্তরের আদেশ দেন। অর্থাৎ, স্ত্রী থেকে দূরে যেতে সত্যি সত্যি শেষপর্যন্ত জেলে গিয়েছেন তিনি।

সোনালীনিউজ/এসএন

Wordbridge School
Link copied!