• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

২৮ বছর ধরে যে কথা বলছেন ওবামা


আন্তর্জাতিক ডেস্ক ফেব্রুয়ারি ১৫, ২০১৭, ০৯:০৮ পিএম
২৮ বছর ধরে যে কথা বলছেন ওবামা

ঢাকা: ২৮ বছর ধরে মিশেল ওবামাকে একই কথা বলে আসছেন সদ্যবিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ওবামা। তারা নিজেরাই সেটা জানালেন ভালোবাসা দিবসের টুইটে। দীর্ঘ ২৮ বছর পর বছর দাম্পত্য জীবন পার করেও তারা একে অন্যের কাছে সমান আকর্ষণীয়।

ভ্যালেন্টাইন্স ডে বা ভালোবাসা দিবসে মার্কিন স্থানীয় সময় সকাল ৮টা ৪ মিনিটে টুইট করেন সদ্যবিদায়ী ফার্স্ট লেডি মিশেল ওবামা। তাতে তিনি স্বামী বারাক ওবামার প্রতি তার ভালোবাসার কথা তুলে ধরেন। তিনি টুইটে বলেন, 'আমার জীবনের ভালোবাসা ও এই দ্বীপের প্রিয় মানুষ বারাক ওবামাকে জানাই ভ্যালেন্টাইন্স ডে'র শুভেচ্ছা। 

টুইটের সঙ্গে কোনো একটি সমুদ্রসৈকতে ওবামা দম্পতির দুই জোড়া পায়ের ছবি পোস্ট করেন মিশেল।

মিশেলের এই টুইটের ঠিক আধা ঘণ্টা আগে টুইট করেন বারাক ওবামা। তাতে তিনি বলেন, 'মিশেল, তোমাকে ভ্যালেন্টাইন্স ডে'র শুভেচ্ছা। তোমার সঙ্গে প্রায় ২৮ বছর কাটিয়ে দিয়েছি। তারপরও সব সময়ই তোমাকে নতুনের মতোই লাগে।

টুইটের সঙ্গে হোয়াইট হাউজে ওবামা দম্পতির অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবিও পোস্ট করেন বারাক ওবামা। টুইটারে দুজনের পোস্ট করা ছবি আর টুইট থেকেই স্পষ্ট হয়ে ওঠে তারা একে অন্যকে কতটা ভালোবাসেন।

প্রসঙ্গত, এ বছরের ২০ জানুয়ারি নতুন মার্কিন প্রেসিডেন্ট হিসেবে শপথ নেন রিপাবলিকান দলের ডোনাল্ড ট্রাম্প। এর পরপরই আনুষ্ঠানিকভাবে হোয়াইট হাউস থেকে বিদায় নেন ওবামা দম্পতি। ট্রাম্পের শপথের পরপরই তারা ছুটি কাটাতে চলে যান ক্যালিফোর্নিয়ার সমুদ্রসৈকত এলাকা পাম স্প্রিংয়ে। তারা এখন কাজ করছেন তাদের যৌথ উদ্যোগ ওবামা ফাউন্ডেশন নিয়ে। একবিংশ শতাব্দীর জন্য সুনাগরিক গড়ে তোলার লক্ষ্য নিয়ে কাজ করছে এ ফাউন্ডেশন।

সোনালীনিউজ/আতা

Wordbridge School
Link copied!