• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১

৫ কারণে কম বয়সী পুরুষ পছন্দ নারীদের


লাইফস্টাইল ডেস্ক নভেম্বর ১৮, ২০২৩, ১২:৫৯ পিএম
৫ কারণে কম বয়সী পুরুষ পছন্দ নারীদের

ঢাকা : প্রেমের কোনো নির্দিষ্ট বয়স নেই। নেই ধরাবাধা নিয়ম। জীবনের যেকোনো মুহূর্তে প্রেম আসতে পারে। কিন্তু প্রেমে পড়ার ক্ষেত্রে নিজস্ব কিছু পছন্দ আর অপছন্দ থাকেই। সাম্প্রতিক সময়ের এক সমীক্ষা বলছে, মধ্য বয়সে একঘেয়েমি দূর করতেই পরকীয়া সম্পর্কে জড়ান অনেক নারী। এ ক্ষেত্রে তাদের প্রথম পছন্দ কম বয়সী পুরুষ সঙ্গী।

তবে একঘেয়েমি দূর করাই নারীদের মূল লক্ষ্য নয়। জীবনের ফেলে আসা দিনগুলোয় ফিরে যেতেই কম বয়সী পুরুষের সঙ্গে সম্পর্কে জড়ান তারা। ৪০ বছর ছুঁইছুঁই নারীদের এই মানসিকতার পেছনে আরো কিছু কারণ আছে যা উঠে এসেছে সমীক্ষায়। আসুন জেনে নিই কম বয়সী পুরুষ সঙ্গী বেছে নেওয়ার কয়েকটি কারণ।

১. আত্মবিশ্বাস বাড়াতে কম বয়সী পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িত হন অনেক নারী। সে সম্পর্ক প্রেমের হোক কিংবা শরীরী। বয়সের অভিজ্ঞতা কাজে লাগিয়ে নিজের সঙ্গীকে সন্তুষ্ট করতে পারার আনন্দ ভোগ করেন তারা।

২. শুধু মানসিক চাপ দূর করা নয়, শারীরিক সম্পর্কও নারীদের ক্ষেত্রে একটি বিষয়।

৩. কম বয়সী পুরুষের উদ্দীপনা ভীষণ পছন্দ করেন নারীরা। সাময়িকভাবে জড়িত হলেও এমন ব্যক্তিত্বের পুরুষই পছন্দ নারীদের। সত্যি বলতে জীবনের মধ্যবর্তী বয়সে পৌঁছে তারা এমন কাউকে খোঁজেন যিনি অভিজ্ঞতায় নয়, তাকে সমৃদ্ধ করবে উচ্ছাস ও উন্মাদনায়। সঙ্গীর হাত ধরে আরো একবার তারা ফিরে যেতে চান ফেলে আসা মুহূর্তে।

৪. কম বয়সী পুরুষের পেশিবহুলতা এবং সুদৃঢ় ব্যক্তিত্বও আকৃষ্ট করে বয়সে বড় নারীদের। অন্যদিকে শারীরিক ঘনিষ্ঠতার ক্ষেত্রে বয়সে বড় নারীদের প্রথম পছন্দ কম বয়সীদের। আবার বয়সে বড় ও অভিজ্ঞ হওয়ায় কম বয়সী সঙ্গীকে সম্পর্কের টানাপোড়েন, চড়াই-উতরাই নিয়ে নিজের মতো শেখানো যায়।

৫. বয়সে বড় নারীরা তার কম বয়সী পুরুষের প্রতি অধিক যত্নশীল হন। এমনকি পুরুষ সঙ্গীও তার কাছ থেকে জীবন নিয়ে ভালো অভিজ্ঞতা অর্জন করতে পারেন।

এমটিআই
 

Wordbridge School
Link copied!