• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

১৭-২৬ মার্চ পর্যন্ত প্রয়োজন ছাড়া রাস্তায় নয়: আইজিপি


নিজস্ব প্রতিবেদক মার্চ ১৫, ২০২১, ০৪:১১ পিএম
১৭-২৬ মার্চ পর্যন্ত প্রয়োজন ছাড়া রাস্তায় নয়: আইজিপি

ফাইল ফটো

ঢাকা: আগামী ১৭ থেকে ২৬ মার্চ পর্যন্ত দেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে দশ দিনব্যাপী অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এ সময়ে ‘খুব বেশি প্রয়োজন না হলে’ চলাচল সীমিত করার অনুরোধ করেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

সোমবার (১৫ মার্চ) রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে শিক্ষাবৃত্তি দিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ডিআইজি ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি মো. মাহবুবুর রহমান। এতে ১১৩ জন শিক্ষার্থীকে বৃত্তি তুলে দেওয়া হয়।
 
নগরবাসীকে অনুরোধ জানিয়ে আইজিপি বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে পাঁচ দেশের রাষ্ট্রপ্রধানরা বাংলাদেশে আসবেন। তাদের সর্বোচ্চ নিরাপত্তা দেবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ভিভিআইপিদের নিরাপত্তা দেওয়া আমাদের রাষ্ট্রীয় দায়িত্ব। ১৭-২৬ তারিখ পর্যন্ত খুব বেশি প্রয়োজন না হলে চলাচল সীমিত করার অনুরোধ করা হচ্ছে। এ কয়দিন রাজনৈতিক দলগুলোকে কোনো কর্মসূচি না দেওয়ার জন্য অনুরোধ জানান আইজিপি।

এর আগে সকালে তিনি বৃত্তি প্রদান অনুষ্ঠানে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের বৃত্তি তুলে দেন। 

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!