• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

আরে বেটা সাহস থাকলে দেশে আয়, তারেককে প্রধানমন্ত্রী


নিউজ ডেস্ক নভেম্বর ১২, ২০২৩, ০৫:৩৯ পিএম
আরে বেটা সাহস থাকলে দেশে আয়, তারেককে প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নরসিংদী: বিএনপিকে উদ্দেশ করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘তারা পুলিশ হাসপাতালে আক্রমণ করে অ্যাম্বুলেন্স পুড়িয়ে দিয়েছে। কেউ কি হাসপাতালে আক্রমণ করে? তারেক জিয়ার চামচাবাজরা তার নির্দেশে এসব হামলা করছে। আরে বেটা, তোর যদি সাহস থাকে, বাংলাদেশে ফিরে আয়, আমরা তোকে দেখি।’

রোববার (১২ নভেম্বর) বিকেল ৪টায় নরসিংদীর মুসলেহ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ‘বিএনপি এতো আন্দোলন করে, এতো টাকা কোথা থেকে আসে। জনগণের টাকা আত্মসাৎ করেছে। দেশের টাকা লুটপাট করে নিয়ে বিদেশে বসে বিলাসী জীবনযাপন করছেন তারেক জিয়া। লন্ডনে বসে নেতাকর্মীদের আগুনসন্ত্রাসের নির্দেশনা দিচ্ছে।’

আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি দেশের কোনো উন্নয়ন অগ্রগতি করতে পারেনি। তারা ক্ষমতায় আসা মানে দুর্নীতি আর লুটপাট করা। আওয়ামী লীগ ক্ষমতায় এসে দেশের উন্নয়ন অগ্রগতি করে সারাদেশে বিদ্যুৎ দিতে সক্ষম হয়েছে। বিএনপি ক্ষমতায় আসা মানে বাংলাদেশে পিছিয়ে দেয়া।

শেখ হাসিনা বলেন, নির্বাচনকে বানচাল করার জন্য বিএনপি আবারও দেশের মধ্যে আগুন সন্ত্রাস শুরু করেছে। আগুন সন্ত্রাস করে, চোরাগোপ্তা হামলা করে সরকার পতন করা যাবে না। যারা আগুন দেবে সেই লোক ধরে আগুনে ফেলে দিতে হবে, তাহলে বুঝতে পারবে আগুন দিয়ে মানুষকে পোড়ানো কতো কষ্টের। আগুন সন্ত্রাসীদেরকে দেশের জনগণকে রুখে দিতে হবে।

আওয়ামী লীগ সভাপতি বলেন, বাংলাদেশের মানুষের জন্য আমার বাবার মতো বুকের রক্ত ঢেলে দিতে আমি প্রস্তুত আছি। আমি দেশের মানুষের সেবা করতে চাই।

আওয়ামী লীগের নেতাকর্মীদের উদ্দেশ করে শেখ হাসিনা বলেন, আগামী নির্বাচন খুব কাছাকাছি। আমি যাকেই নৌকা দিয়ে এলাকায় পাঠাবো, সব নেতাকর্মী ঐক্যবদ্ধ হয়ে তাকে বিজয়ী করতে হবে।

বিএনপি ক্ষমতায় এসে স্বাধীনতার পরাজিত শক্তি, যুদ্ধাপরাধীদের ক্ষমতায় বসিয়েছেন খালেদা জিয়া।

পোশাক শ্রমিক লীগের বেতন ছিল আট হাজার, এখন বেতন বাড়িয়ে ১২ হাজার পাঁচশ’ টাকা করা হয়েছে। তারপর আবার আপত্তি কেন, প্রশ্ন রাখেন প্রধানমন্ত্রী।

ওয়াইএ

Wordbridge School
Link copied!