• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রেলওয়ে খুলনা বিভাগীয় কল্যাণ পরিষদের নির্বাহী কমিটি অনুমোদন


নিজস্ব প্রতিবেদক মার্চ ২৫, ২০২৪, ০৫:৪৪ পিএম
রেলওয়ে খুলনা বিভাগীয় কল্যাণ পরিষদের নির্বাহী কমিটি অনুমোদন

ঢাকা: রেলওয়ে খুলনা বিভাগীয় কল্যাণ পরিষদের নির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। সংগঠনটির সঙ্গে জড়িত রেলওয়ের কর্মকর্তা ও কর্মচারীর সকলেই খুলনা বিভাগের বিভিন্ন জেলার বা‌সিন্দা। সংগঠন‌টি ২০১৯ সাল হতে বিভিন্ন রকম সামাজিক, মানবিক এবং কর্মচারীদের সাহায্য সহযোগীতা মূলক কর্মসূচি পালন করে আসছে।

রোববার (২৪ মার্চ) সংগঠনটির উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিল শেষে আগামী ২ বছরের জন্য নির্বাহী কমিটি অনুমোদন করেন উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ।

কমিটিতে সভাপতি মনোনিত হয়েছেন এবিএম সেলিম আহম্মেদ, কার্যকরী সভাপতি মো. আজিজুল হক। সহ-সভাপতি হয়েছেন সাইদুর রহমান, মো. হাফিজুর রহমান, মো. মাসুদ ইকবাল, মোমতাজুল ইসলাম (বাবু) ও হাসুনুর রহমান। 

সাধারণ সম্পাদক করা হয়েছে মো. আশরাফ হোসেনকে। এছাড়া অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. মাহবুবুল হক, খন্দকার সোহেল রানা, যুগ্ম সম্পাদক এস এম আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম, মো. মোস্তাফিজুর রহমান, মো. জাবের হোসেন, সহ-সস্পাদক গোপাল কুমার বাড়ই, খায়রুল ইসলাম, ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক মোল্লা মোস্তাফিজুর, সহ-সংগঠনিক সম্পাদক মো. মামুন, মো. জসিম উদ্দীন, আব্দুল আলীম। অর্থ সম্পাদক কৃষ্ণপদ সানা, প্রচার প্রকাশনা সম্পদক মামুন, সহ-প্রচার সম্পাদক মো. গিয়াসউদ্দীন, মো. রোকনুজ্জামান, সজিব হোসেন চুন্নু।

দপ্তর সম্পাদক মো. সাইফুল ইসলাম, সহ-দপ্তর সম্পাদক প্রদীপ বিশ্বাস, মহিলা বিষায়ক সম্পাদক শারমিন সুলতানা, সহ- মহিলা বিষায়ক সম্পাদক ফারজান খাতুন, সাহিত্য সংস্কৃতি সম্পাদক মামুনুর রশিদ(পলটু), সহঃ-সাহিত্য সম্পাদক আইনুল হক, ক্রীড়া সম্পাদক মো আনিস, সহ-ক্রীড়া সম্পাদক পলটু মুখার্জী, সহ-ক্রীড়া সম্পাদক মেসবা বিশ্বাস। কার্যকরী সদস্য হয়েছেন লতিফা খাতুন ও লতা খাতুন। 

অনুষ্ঠানে উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসাবে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্টেট ও বিভাগীয় ভূ সম্পত্তি কর্মকর্তা নুরুজ্জামন সেতু, প্রকৌশলী মো. আব্দুর রহীম, ডিএসটি এম এম রাজীব বিল্লাহ, এএমই লোকো ওপি গোলাম মোস্তফা। 

এসআই/আইএ

Wordbridge School
Link copied!