• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ৩ জেলায় ৪ জন নিহত


মফস্বল ডেস্ক জুলাই ৮, ২০১৮, ১০:৫৯ এএম
‘বন্দুকযুদ্ধে’ ৩ জেলায় ৪ জন নিহত

ঢাকা: তিন জেলায় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ৪ জন নিহত হয়েছেন। এরমধ্যে মাদকবিরোধী অভিযানে ঝিনাইদহে র‌্যাবের সঙ্গে দুইজন এবং ময়মনসিংহে পুলিশ ও ডিবির সঙ্গে একজন নিহত হয়েছেন। আর গাইবান্ধায় ডাকাত নিহত হয়েছেন।

রোববার (৮ জুলাই) ভোররাতে এসব ঘটনা ঘটে।

ঝিনাইদহ: র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের ডিউটি অফিসার এএসআই মো. লিটন হোসেন জানান, গভীর রাতে টহল চলাকালে মোটরসাইকেলে মাদক ব্যবসায়ীরা শহরের পবহাটী গ্রাম দিয়ে গেলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে। এ সময় মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালালে আহত হন মাদক ব্যবসায়ী সাজ্জাদুল ইসলাম ও আব্দুর রাজ্জাক। রাতেই দুজনকে আহত অবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন।

ময়মনসিংহ: জেলা গো‌য়েন্দা পুলিশের উপ-পরিদর্শক পরিমল চন্দ্র দাস জানান, মাদক ব্যাবসায়ীরা মাদক ভাগাভাগি ক‌রছিল এমন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ‌তেলোওয়ারী গ‌ন্ডি‌মোড় এলাকায় পু‌লি‌শ এবং জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথ অভিযান যায়। এসময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ইট, পাট‌কেল নি‌ক্ষেপসহ এলোপাথারি গু‌লি বর্ষণ শুরু ক‌রেন। এক পর্যায়ে মাদক ব্যবসায়ী পালিয়ে গেলে ফারক মিয়া (৩০)কে গুলিবিদ্ধ অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে আনা হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাইবান্ধা: সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান শাহারিয়ার জানান, সদর ও সাদুল্লাপুর থানা পুলিশ  শামসুল মিয়া (৩৮)কে গ্রেফতার করে। পরে তাকে নিয়ে অস্ত্র উদ্ধার ও তার অন্য সঙ্গীদের ধরতে রাতে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের সাকোয়া ব্রিজ এলাকায় অভিযানে যায় পুলিশ। এ সময় শামসুলকে ছিনিয়ে নিতে তার সঙ্গীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গুলিবিদ্ধ হন শামসুল হক। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!