• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

ঈদের পর গণতন্ত্র ফেরাতে আন্দোলনে নামবে বিএনপি


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি এপ্রিল ১৫, ২০২২, ১০:৪০ পিএম
ঈদের পর গণতন্ত্র ফেরাতে আন্দোলনে নামবে বিএনপি

চাঁপাইনবাবগঞ্জ  : বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দস তালুকদার দুলু বলেছেন, আওয়ামীলীগ সরকার বিএনপি চেয়ারপারশন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে। আমেরিকার মানবাধিকার রিপোর্টে সুস্পষ্টভাবে এ কথা উল্লেখ করা হয়েছে।

ঈদুল ফিতরের পর গণবিচ্ছিন্ন এই সরকারের বিরুদ্ধে আন্দোলনে মাঠে নামবে বিএনপি।

জনগণের ভোটারধিকার ও গণতন্ত্র ফিরিয়ে আনার দাবিতে কঠোর আন্দোলন করবে বিএনপি।

শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের টাউন ক্লাবের মিলনায়তনে বিএনপির আয়োজিত বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিলের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দুলু।

তিনি আরও বলেন, তারেক রহমান ও জোবায়দা রহমানকে নতুন নতুন মিথ্যা মামলা দিয়ে জিয়ার পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য সরকার চেষ্টা চালিয়ে যাচ্ছে। কিন্তু জিয়ার নাম মানুষের মন থেকে কোনদিনই মুছে ফেলতে পারবেনা সরকার। মানুষ এখন সচেতন হচ্ছেন। কাজেই সরকারের অসৎ কোন উদ্দেশ্য সফল হবে না।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ে দুলু বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি দ্রুত নিয়ন্ত্রণ করতে না পারলে বাংলাদেশের অবস্থা শ্রীলংকার মতো হবে। নিত্যপণ্যের দাম বাড়ায় দেশের মানুষ ভালো নেই। খাবার কেনার জন্য তো টাকা মানুষ পাবে কোথায়।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা বিএনপির আহবায়ক গোলাম জাকারিয়া, সদস্য সচিব রফিকুল ইসলাম, রাজশাহী বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকতসহ বিএনপি অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!