• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১

সাড়ে তিন বছর পর খালেদার সাথে ফখরুলের দেখা


নিজস্ব প্রতিবেদক মে ৩, ২০২২, ১১:০৪ পিএম
সাড়ে তিন বছর পর খালেদার সাথে ফখরুলের দেখা

বেগম খালেদা জিয়ার সাথে সাক্ষাতের শেষে বক্তব্য রাখছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: সংগৃহীত

ঢাকা : প্রায় সাড়ে তিন বছর পর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্যরা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে মঙ্গলবার (৩ মে) রাতে দলের চেয়ারপারসনের সাথে তার গুলশানের বাসভবন ফিরোজায় দেখা করেন দলের জ্যেষ্ঠ নেতারা।

সাক্ষাৎকালে তারা খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন বলে জানিয়েছেন তারা। প্রায় সোয়া এক ঘণ্টা সাক্ষাৎ শেষে তারা খালেদার বাসভবন থেকে বেরিয়ে আসেন।

সাক্ষাত শেষে দলের মহাসচিব মির্জা ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি অত্যন্ত অসুস্থ। তিনি একা হেটে খাবার টেবিলে যেতে পারে না।

তিনি আরো জানান, প্রায় সাড়ে তিনবছর পর অসুস্থ বেগম জিয়ার সাথে দেখা করাটা আনন্দদায়ক হয়নি। দেশবাসীর কাছে বেগম জিয়া দোয়া চেয়েছেন এবং তিনি দেশবাসীর জন্য দোয়া করেছেন।

সাক্ষাতের সময় দেশের সার্বিক পরিস্থিতি দলীয় নেত্রীকে জানিয়েছে দলটির স্থায়ী কমিটি। এসময় বেগম জিয়া উদ্বেগ জানান বলে জানিয়েছেন বিএনপি মহাসচিব।

এসময় দলের স্থায়ী কমিটির সদস্য, ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, ড. মঈন খান, বেগম সেলিমা রহমান ও ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন মির্জা ফখরুলের সাথে ছিলেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!