• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

মাহমুদুর রহমানকে দেখতে হাসপাতালে খালেদা


বিশেষ প্রতিনিধি ডিসেম্বর ১, ২০১৬, ০১:৩৪ পিএম
মাহমুদুর রহমানকে দেখতে হাসপাতালে খালেদা

ঢাকা: আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে দেখতে হাসপাতালে গেলেন  বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। কাশিমপুর কারাগার থেকে মুক্তির পর রাজধানীর গুলশানে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসক ফাওয়াজ হোসেন শুভর তত্ত্বাবধানের চিকিৎসা নিচ্ছেন মাহমুদুর রহমান। 

বুধবার (৩০ নভেম্বর) সোয়া ৯টায় বিএনপি চেয়ারপারসন ইউনাইটেড হাসপাতালে যান। খালেদা জিয়া তার চিকিৎসার খোঁজখবর নেন এবং তার মা মাহমুদা বেগম ও সহধর্মিণী ফিরোজা মাহমুদের সাথে কথা বলেন। 

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন, আফরোজা খানম রীতা, ফরহাদ হালিম ডোনার, শামা ওবায়েদ, শাম্মী আখতার, আলী নেওয়াজ খৈয়াম, সুলতানা আহমেদ, রিয়াজুল ইসলাম রিজু, আমার দেশ- এর নির্বাহী সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বার্তা সম্পাদক জাহেদ চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন। 

বিভিন্ন অভিযোগে ৭০টি মামলায় সাড়ে তিন বছর জেলে থাকার পর গত ২৩ নভেম্বর মাহমুদুর রহমান জামিনে মুক্তি পান। এরপরই ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। মাহমুদুর রহমান মেরুদণ্ডে ব্যথা অনুভব করায় স্পাইনাল কর্ডে জরুরিভাবে অস্ত্রোপচার করতে হবে বলে চিকিৎসকেরা জানান।

রাষ্ট্রদ্রোহের অভিযোগে ২০১৩ সালের ১১ এপ্রিল ঢাকার কাওরানবাজারে আমার দেশ কার্যালয় থেকে মাহমুদুর রহমানকে গ্রেপ্তার করে পুলিশ। তখন থেকে তিনি কারাগরেই ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি

Wordbridge School
Link copied!