• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে পার্কিং করা বাসে হঠাৎ আগুন


নিজস্ব প্রতিনিধি জুলাই ৩, ২০২১, ১০:৩২ এএম
রাজধানীতে পার্কিং করা বাসে হঠাৎ আগুন

ছবি : সংগৃহীত

ঢাকা : রাজধানীর রামপুরা ব্রিজের ওপর পার্কিং একটি বাসে হঠাৎ আগুন লাগার ঘটনা ঘটেছে। আগুন ৭টা ৪০ মিনিটে নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের দুই ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার কামরুল হাসান জানিয়েছেন শনিবার (৩ জুলাই) সকাল ৭টা ১০ মিনিটে আগুন লাগার ঘটনা ঘটেছে।

তিনি বলেন, আমরা সকাল ৭টা ১০ মিনিটে রামপুরা ব্রিজের ওপরে বাসে আগুন লাগার খবর পেয়েছি৷ খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ করে। প্রাথমিকভাবে বাসটির ভিক্টর ক্লাসিক পরিবহন বলে জানা গেছে।

হাতিরঝিল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক নিয়াজ বলেন, লকডাউনের কারণে গণপরিবহন বন্ধ থাকায় রামপুরা ব্রিজ এলাকায় অনেকগুলো বাস পার্কিং করা আছে। এর মধ্যে একটি বাসে আগুন লাগে। আগুন ৭টা ৪০ মিনিটে নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস।

তিনি বলেন, প্রতিটি বাসেই পরিবহনের স্টাফরা রাতে ঘুমান। ধারণা করা হচ্ছে কয়েল বা সিগারেটের আগুন থেকে এ ঘটনা ঘটতে পারে। এ ঘটনায় বাসের এক স্টাফকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হচ্ছে। ঘটনাস্থলে থাকা আমাদের টিম থানায় এলে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!