• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ক্ষমা চাইলেন মেয়র আতিকুল


নিজস্ব প্রতিনিধি আগস্ট ১৫, ২০২১, ০৬:২৯ পিএম
ক্ষমা চাইলেন মেয়র আতিকুল

ছবি : সংগৃহীত

ঢাকা : ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে এডিস মশা নিধনে নগরবাসীকে নিজ নিজ বাসা পরিষ্কার করার আহ্বান জানিয়ে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি)মেয়র আতিকুল ইসলাম। ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ডেডিকেটেড কোভিড-১৯ হাসপাতাল এবং ঢাকা শিশু হাসপাতাল পরিদর্শন শেষে ডেঙ্গু আক্রান্তে মারা যাওয়া রোগীদের স্বজন ও নগরবাসীর কাছে ক্ষমা চাইলেন আতিকুল ইসলাম।

রোববার (১৫ আগস্ট) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে রাজধানীর বনানী কবরস্থানে পুষ্পস্তবক অর্পনের পর মাস্ক মাস্কিং এবং ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক রোডশো কার্যক্রমের উদ্বোধন করা হয়।

হাসপাতাল পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে আতিকুল ইসলাম বলেন, এডিস মশার কামড়ে ডেঙ্গু আক্রান্তে যারা মারা গেছেন এবং আক্রান্ত হচ্ছেন তাদের পরিবারের কাছে আমি ক্ষমা চাচ্ছি। আমি জনগণের সেবক হয়ে সবাইকে সঙ্গে নিয়ে নাগরিক সমস্যা দূর করতে চাই।

তিনি বলেন, নিজের বাসাবাড়ি পরিষ্কার রাখতে কাজ করায় লজ্জার কিছু নেই। নিজ বাসায় ৫০ টাকার কেরোসিন ছিটালে ৫ লাখ টাকা জরিমানা গুনতে হবে না।

ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক রোডশো কার্যক্রমের উদ্বোধনকালে মেয়র আতিক বলেন, নিজেদের সুস্থতার জন্যই সকলের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে ‘দশটায় ১০ মিনিট প্রতি শনিবার, নিজ নিজ বাসাবাড়ি করি পরিষ্কার’ এই স্লোগানটিকে বাস্তবায়নের মাধ্যমে পরিষ্কার-পরিচ্ছন্নতায় চলমান সামাজিক আন্দোলনকে আরও জোরদার করতে হবে।

আতিকুল ইসলাম আরও বলেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার রাজধানী ঢাকাকে দখল, দূষণ, দুষ্ট লোকের কবল থেকে মুক্ত করে একটি সুস্থ, সচল ও আধুনিক নগরীতে রূপান্তরিত করা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!