• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

রাজধানীতে বাস চাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের


নিজস্ব প্রতিনিধি জুন ৬, ২০২২, ১২:১৪ পিএম
রাজধানীতে বাস চাপায় প্রাণ গেল পুলিশ সদস্যের

ছবি : সংগৃহীত

ঢাকা : রাজধানীর বাংলামোটরে ওয়েলকাম পরিবহনের একটি বাসের চাপায় এক পুলিশ সদস্য ঘটনাস্থলেই নিহত হয়েছেন। সোমবার (৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে ওই পুলিশ সদস্য নিহত হওয়ার খবর পায় হাতিরঝিল থানা।

নিহত পুলিশ সদস্যের নাম কোরবান আলী। তিনি পুলিশ টেলিকমে কর্মরত ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, কারওয়ান বাজার সিগন্যাল পার হয়ে ওয়েলকাম পরিবহনের বাসটি বাংলামোটরের দিকে যাচ্ছিলো। হোটেল সোনারগাঁ ও বাংলামোটেরর মাঝামাঝি ওই পরিবহনের ওয়েবিল আছে। ব্যস্ত সড়কে গাড়িটি কোম্পানির ওয়েবিল দিতে বামে চাপায়। এসময় ওই মোটরসাইকেলটিও রাস্তার বাম পাশ দিয়ে যাচ্ছিলো। হঠাৎ বাসটি বামে চাপ দেওয়ায় মোটরসাইকেলে ধাক্কা লাগে ওই পুলিশ সদস্যের মৃত্যু হয়।

এসময় তারা ক্ষোভ জানিয়ে বলেন, এমন ব্যস্ত সড়কে রাস্তার মধ্যে গাড়ি থামিয়ে অবৈধ ওয়েবিল নেওয়ায় একদিকে যেমন যানজট হচ্ছে, ঘটছে ছোট-বড়ো দুর্ঘটনাও। আজকের এই দুর্ঘটনার জন্য তারা রাস্তার গাড়ি চাপিয়ে ওই ওয়েবিল নেওয়াকেই দায়ি করেন তারা।

এদিকে হাতিরঝিল থানা পুলিশ জানিয়েছে, সকালে কর্মস্থলে যাওয়ার সময় বাংলামোটরে ওয়েলকাম গাড়ি চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজের মর্গে নেওয়া হচ্ছে। শিগগির আইনি ব্যবস্থা নেওয়া হবে। বাসটি জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছেন।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!