• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মার্কেটের সামনে থেকে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক মে ৩০, ২০২৩, ০৪:৫৮ পিএম
মার্কেটের সামনে থেকে অজ্ঞান পার্টির তিন সদস্য গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে অজ্ঞান ও মলম পার্টির তিন সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিম।
 
সোমবার (২৯ মে) মোহাম্মদপুর থানার শ্যামলী শপিং সেন্টারের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত ৬০টি লেক্সোটানিল ট্যাবলেট ও তিন কৌটা ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিন উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, মো. শিপন মুন্সি, মো. রুবেল ও মো. আজিম। মঙ্গলবার (৩০ মে) দুপুরে ডিবির তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আনিচ উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মোহাম্মদপুর থানার শ্যামলী শপিং সেন্টারের সামনে যানবাহনের যাত্রী ও পথচারীদের কাছ থেকে সর্বস্ব হাতিয়ে নেওয়ার উদ্দেশ্যে চেতনানাশক ট্যাবলেট ও ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিনসহ কিছু লোক অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেই স্থানে অভিযান চালিয়ে শিপন, রুবেল ও আজিমকে গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, তারা যানবাহনের যাত্রী ও পথচারীদের অত্যন্ত সুকৌশলে বিভিন্ন দ্রব্যের সাথে চেতনানাশক ট্যাবলেটের গুড়া মিশ্রণ করে খাওয়াতেন। এছাড়াও ঝাঁঝালো পদার্থ মিশ্রিত ভ্যাসলিন চোখে লাগিয়ে দিতেন। সাধারণ মানুষদের অজ্ঞান করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মূল্যবান মালামাল নিয়ে পালিয়ে যেতেন তারা। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান গোয়েন্দা এ পুলিশ কর্মকর্তা। তাদের মোহাম্মদপুর থানায় মামলা হলে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!