• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত


নিজস্ব প্রতিবেদক ফেব্রুয়ারি ১৮, ২০১৮, ০৯:৩০ এএম
দুপুরে আটক, রাতে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ঢাকা: রাজধানীতে মেরুল বাড্ডায় শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে এক ব্যবসায়ীকে গুলি করে পালানোর সময় আটক এক যুবক রাতে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। 

রাতে বন্ধুকযুদ্ধের পর রোববার (১৮ ফেব্রুয়ারি) ভোর ৫টায় ওই যুবককে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) শামসুল হক জানান, নিহত ওই যুবকের নাম নিহত নুরুল ইসলাম নুরুকে (৩৫)। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এসআই দাবি করেন, গতকাল শনিবার দুপুরে মেরুল বাড্ডার সাঁতালকুল এলাকায় ব্যবসায়ী আবুল বাসার বাদশাকে (৩০) গুলি করে পালানোর সময় জনতা অস্ত্রসহ নুরুকে ধরে ফেলে এবং পরে পুলিশে দেয়। বাদশা রাজধানীর মৌচাক মার্কেটে কাপড়ের ব্যবসা করতেন।  

নুরু বনানীর জনশক্তি রপ্তানিকারক প্রতিষ্ঠান এসএম মুন্সী ওভারসিজের মালিক সিদ্দিক হোসেন মুন্সী (৫০) হত্যা মামলার অন্যতম আসামি। এ ছাড়া রাজধানীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ অনেক মামলা রয়েছে।   

পুলিশের ভাষ্য, আটকের পর গতকাল রাতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডিবির উত্তরের একটি দল তাকে নিয়ে সাঁতারকুল এলাকায় অভিযানে যায়। এ সময় নুরুর সঙ্গীরা তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। দুর্বৃত্তরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। গোলাগুলির একপর্যায়ে নুরু গুলিবিদ্ধ হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!