• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

হোয়াটসঅ্যাপ গ্রুপে নিজের নম্বর লুকিয়ে রাখবেন যেভাবে


বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক আগস্ট ১০, ২০২২, ১০:৪২ এএম
হোয়াটসঅ্যাপ গ্রুপে নিজের নম্বর লুকিয়ে রাখবেন যেভাবে

ঢাকা : ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের ব্যবহারকারীদের জন্য নিয়ে আসছে নতুন ফিচার। আর এই সুযোগ পাবেন হোয়াটসঅ্যাপের গ্রুপ ব্যবহারকারীরা।

এখন থেকে চাইলেই গ্রুপের সবার কাছ থেকে নিজের নম্বর লুকিয়ে রাখতে পারবেন। হোয়াটসঅ্যাপ ফিচার ট্র্যাকার ডব্লিউবিটাইনফোর রিপোর্ট অনুযায়ী, খুব শিগগির হোয়াটসঅ্যাপ গ্রুপে যুক্ত হতে যাচ্ছে এই ফিচার। এতে যে কোনো ব্যবহারকারী চাইলে তান নম্বর গ্রুপে লুকিয়ে রাখতে পারবেন।

সম্প্রতি হোয়াটসঅ্যাপ গ্রুপের জন্য নতুন বেশ কিছু ফিচার এনেছে হোয়াটসঅ্যাপ। অ্যাডমিনদের দেওয়া হয়েছে বিশেষ ক্ষমতা। তারা চাইলে যে কারো মেসেজ ডিলিট করতে পারেন। গ্রুপ থেকে কাউকে বাদ দেওয়া কিংবা যোগ করাতে পারেন। এছাড়াও গত ৬০ দিনে কতজন গ্রুপ লেফট করেছেন, গ্রুপ অ্যাডমিন ও সদস্যরা তা দেখতে পাচ্ছেন।

গ্রুপের সদস্যদের জন্য এই ফিচার চালু হলে খুবই সুবিধা হবে বলে মনে করছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, একটি গ্রুপে অনেক ধরনের মানুষ থাকেন। সেক্ষেত্রে বিভিন্ন সমস্যার সৃষ্টি হয়। বিশেষ করে নারীদের ক্ষেত্রে। কিংবা যে কেউ অন্যদের যদি জনাতে না চান যে, তিনি এই গ্রুপে আছেন তাহলে তা এখন থেকে লুকাতে পারবেন খুব সহজেই।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!