• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

রুবেল-তাসকিনের তাণ্ডবে দিশেহারা লঙ্কান শিবির


ক্রীড়া ডেস্ক জুলাই ২৩, ২০১৯, ১১:১৮ এএম
রুবেল-তাসকিনের তাণ্ডবে দিশেহারা লঙ্কান শিবির

ঢাকা: তিন ম্যাচের এই সিরিজ শুরু হবে আগামী ২৬ তারিখ থেকে। বাংলাদেশ এবং শ্রীলঙ্কার মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে বাংলাদেশ দল এখন শ্রীলঙ্কায় অবস্থান করছে। তবে ২৬ জুলাই সিরিজ শুরু হলেও তার আগে আজ একটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। 

আর সেই ম্যাচেই নিজেদের ঝালাই করে নিতে মাঠে নেমেছে তামিমরা। এই ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ। ম্যাচে টস জিতে প্রথমে ব্যাটিংয়ে নেমেছে স্বাগতিকরা।

এই ম্যাচে ব্যাটিংয়ে নেমেই তাসকিন ও রুবেলের বোলিং তোপে পড়েছে স্বাগতিক একাদশ। ৯ ওভারেই তারা হারিয়েছে তিনটি উইকেট। করেছে ৪৬ রান। তাসকিন আহমেদ ১টি এবং রুবেল হোসেন নিয়েছে ২ উইকেট।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, সৌম্য সরকার, মিঠুন, মাহমুদউল্লাহ, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, রুবেল হোসেন, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান, এনামুল হক, সাইফউদ্দিন, তাসকিন আহমেদ।

শ্রীলঙ্কা বোর্ড প্রেসিডেন্ট একাদশ: বানুকা রাজাপাকসে, রামেস মেন্ডিস, ডিকওয়েলা, গুনথালিকা, লাহিরু মাদুসানাকা, সেহান জয়াসূরিয়া, অ্যাঞ্জেলো পেরেরা, ধাসুন সানাকা, আমিলা আপনসো, আকিলা ধনাঞ্জয়া, ওয়ানিডু হাসারাঙ্গা, বিশ্ব ফার্নান্দো, ওসাদা ফার্নান্দো, লাহিরু কুমারা, কাসুন রাজিথা।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!