• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

জ্যোতিষীও বলেছিলেন মেয়ে হবে


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১১, ২০২১, ০৬:৩৩ পিএম
জ্যোতিষীও বলেছিলেন মেয়ে হবে

ঢাকা : আপনি কি জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করেন? এমন প্রশ্নে কিছুক্ষণ মাথা চুলকে কেউ হ্যাঁ সূচক উত্তর দেবেন। আবার কেউ বলবেন, এসবে বিশ্বাস করা বোকামি। বিশ্বাস-অবিশ্বাসের মাঝখানে দাঁড়িয়ে মাঝে মাঝে এমন কিছু ঘটে যায়, যা অবাক করে দেয় কখনো কখনো। 

এই ধরুন, বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কথা। গেল আগস্টে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছিলেন মা হওয়ার খবর। তবে বিরাট কোহলি ও আনুশকা শর্মার ঘরে ছেলে নাকি মেয়ে অতিথি আসবে—সে বিষয়ে কোনো খবর প্রকাশ করা হয়নি। এই বিষয়টা সবসময় এড়িয়ে চলেছেন তারা। আনুশকার আলট্রাসোনোগ্রাম প্রতিবেদন বের করতে রীতিমতো ঘাম ঝরিয়েছেন সংবাদকর্মীরা। কিন্তু লাভ হয়নি। 

এরকম একটা পরিস্থিতিতে জ্যোতিষী পণ্ডিত জগন্নাথ গুরুজি দাবি করেছিলেন, বিরুষ্কার ঘর আলো করে আসতে চলেছে কন্যা সন্তান। তিনি জানিয়েছিলেন, জ্যোতিষ শাস্ত্রের হিসেব অনুযায়ী, গ্রহ-নক্ষত্রের অবস্থান এবং দম্পতির মুখের গঠন বিবেচনা করে বলা যায়, সম্ভবত তারা কন্যা সন্তানের জন্ম দিতে চলেছেন। নবজাতিকা তার বাবা-মায়ের চোখের মণি হবে। মা-বাবা দুজনেই এমন প্রতিভাধর, সেও অসামান্য গুণের অধিকারী হবে, তাতে সন্দেহ নেই।

জ্যেতিষীর সেই ভবিষ্যৎবাণী আজ সত্য প্রমাণিত হলো। ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন আনুশকা। যদিও নবজাতকের ছবি এখনো প্রকাশ্যে আনেননি বিরুশকা। যদিও আনুশকা আগেই জানিয়েছিলেন, সন্তানকে দূরে রাখবেন সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে। 

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!