• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণে বাঁচলেন শোয়েব মালিক


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ১১, ২০২১, ০৭:১৩ পিএম
ভয়াবহ সড়ক দুর্ঘটনায় প্রাণে বাঁচলেন শোয়েব মালিক

ছবি : ইন্টারনেট

ঢাকা : পাকিস্তান সুপার লীগ (পিএসএল) ক্রিকেটের প্লেয়ার্স ড্রাফটে অংশ নিয়ে বাড়ি ফেরার পথে নিজের প্রাণটাই হারাতে বসেছিলেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ও অন্যতম সেরা অলরাউন্ডার শোয়েব মালিক। রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেছে মালিকের গাড়ির সামনের অংশ।  তবে দুর্ঘটনায় তাকে বহনকৃত গাড়ি দুমড়ে মুচড়ে গেলেও পাকিস্তান অলরাউন্ডার অক্ষত আছেন।

গত রোববার সন্ধ্যায় বাড়ি ফেরার সময় একটি ট্রাকের সঙ্গে মালিকের গাড়ির সংঘর্ষ হয়। যদিও ট্রাকটি একটি রেস্তোরার পাশে স্থির ছিল। তবে ন্যাশনাল হাই-পারফরম্যান্স সেন্টারের পাশে দিয়ে যাওয়ার সময় পার্কিংয়ে থাকা ট্রাকটির পেছনের অংশে গাড়িটির ধাক্কা লাগে। ফলে দুমড়ে-মুচড়ে গেছে তাঁর গাড়ির সামনের অংশ।  প্রত্যক্ষদর্শীদের মতে, দুর্ঘটনায় মালিকেরই দায় ছিল। দ্রæত গতিতে গাড়িয়ে চালিয়ে আসছিলেন পাকিস্তানের সাবেক এই অধিনায়ক। গতি নিয়ন্ত্রণ করতে না পারায় দূর্ঘটনাটি ঘটে। মালিকের সঙ্গে ছিলেন তার জাতীয় দলের সতীর্থ ওয়াহাব রিয়াজ। দুর্ঘটনার পর অক্ষত আছেন এই পাকিস্তানি বাঁহাতি ফাস্ট বোলারও। তবে তার পক্ষ থেকে এই বিষয়ে এখনও কোনো বার্তা আসেনি।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে শোয়েবের দুর্ঘটনাকবলিত গাড়ির ছবি। প্রত্যক্ষদর্শীরা নিশ্চিত করেছেন, মালিক বের হওয়ার পর সেখানে উপস্থিত মানুষরা ভিডিও করার চেষ্টা করেন। তবে সেটিতে তিনি বাধা দেন।

পরে সামাজিক যোগাযোগমাধ্যমে শোয়েব মালিক লিখেছেন, সবাইকে জানাতে চাই, আমি ঠিক আছি। এটা পুরোপুরি দুর্ঘটনাবশতই হয়েছে। সৃষ্টিকর্তা অনেক দয়াশীল ছিলেন। যারা আমার খোঁজ নেয়ার চেষ্টা করেছেন, সবাইকে ধন্যবাদ। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!