• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
উইন্ডিজ সিরিজ

নতুন চমক রেখে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা


ক্রীড়া ডেস্ক জানুয়ারি ৩০, ২০২১, ০৪:৩১ পিএম
নতুন চমক রেখে বাংলাদেশ টেস্ট দল ঘোষণা

ফাইল ছবি

ঢাকা : ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জিতে এখন তুঙ্গে টিম বাংলাদেশ। এবার টেস্ট সিরিজে বধ করা পালা। সেই লক্ষ্যে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৮ সদস্যের স্কোয়াডে একমাত্র অনভিষিক্ত ক্রিকেটার হিসেবে আছেন হাসান মাহমুদ। 

শনিবার (৩০ জানুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিসিবি টেস্ট সিরিজের স্কোয়াড ঘোষণা করে।

যথারীতি দলের নেতৃত্বের ভার থাকছে মুমিনুল হকের কাঁধে। ব্যাটসম্যান হিসেবে অন্যান্যদের মাঝে আছেন সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিঠুন, ইয়াসির আলী রাব্বি, লিটন দাস ও সাইফ হাসান। স্পিন বোলিংয়ে সাকিব ছাড়াও আছেন মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম ও নাঈম হাসান।

পেস বোলিং আক্রমণে হাসান মাহমুদ ছাড়াও থাকছেন মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী ও এবাদত হোসেন। 

এই দলে তামিম ইকবাল, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম থাকলেও জায়গা পাননি মাহমুদউল্লাহ রিয়াদ। এছাড়া বাদ পরেছেন খালেদ আহমেদ ও নুরুল ইসলাম সোহান। 

বাংলাদেশের টেস্ট দল : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, সাইফ হাসান, মুস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, নাঈম হাসান, তাসকিন আহমেদ, আবু জায়েদ রাহী, এবাদত হোসেন ও হাসান মাহমুদ। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!