• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বউয়ের ঘোমটা তুলেই পড়ে গেলেন নাসির, ভিডিও ভাইরাল


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৬, ২০২১, ০৩:০০ পিএম
বউয়ের ঘোমটা তুলেই পড়ে গেলেন নাসির, ভিডিও ভাইরাল

সংগৃহীত

ঢাকা : সময়ের আলোচিত-সমালোচিত জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন। সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন তিনি। বিশ্ব ভালোবাসা দিবস তথা গত ১৪ ফেব্রুয়ারি রাজধানীর উত্তরার একটি রেস্তোরাঁয় স্বল্প পরিসরে বিয়ের আকদ সম্পন্ন করেছেন তিনি। এর দুইদিন পর আকদ অনুষ্ঠানের ভিডিও প্রকাশ পেয়েছে, যা মুহূর্তেই হয়ে গেছে ভাইরাল।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে বিয়ের আকদের ভিডিও প্রকাশ করেন নাসির।

আরো পড়ুন : শিক্ষা আইন ২০২০: শিক্ষকদের জন্য আসছে বড় দু:সংবাদ 

আর সেখানে একদম শুরুতেই দেখা যায় বউয়ের ঘোমটা তুলে ধরার পরই বিছানায় পড়ে যান তিনি। প্রায় পুরো ভিডিওতেই নানাভাবে মজার এমন নানা কাণ্ড ঘটিয়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার। বিয়ে হওয়ার পর নাসিরকে আমার বিয়ে হয়ে গেছে বলতে শোনা যায়।

আরো পড়ুন : নাসিরের বিয়ে নিয়ে মুখ খুললেন সুবাহ (ভিডিও) 

এছাড়া শেষদিকে তার সহধর্মিণী তামিমা তাম্মির গাওয়া গান ভিডিওকে অন্য মাত্রা দিয়েছে। ভক্ত-সমর্থকদের মাঝে স্বল্প সময়েই দারুণ সাড়া ফেলেছে নাসিরের আকদের ভিডিও। 

নাসিরের স্ত্রী তামিমা সৌদি এয়ারলাইন্সে কেবিন ক্রু হিসেবে কর্মরত রয়েছেন। জানা গেছে, আগে থেকেই তাম্মির সঙ্গে নাসিরের বিয়ে পাকাপাকি ছিল। কিন্তু তাদের বিয়েতে বাধা হয়ে দাঁড়ায় করোনাভাইরাস। পরশুদিন স্বল্প পরিসরেই আকদ সম্পন্ন হয়। 

আগামীকাল (১৭ ফেব্রুয়ারি) যৌথভাবে দুজনের গায়ে হলুদের অনুষ্ঠান করা হবে। আর ২০ ফেব্রুয়ারি আয়োজিত হবে বিবাহোত্তর সংবর্ধনা। এর আগে ২০২০ সালের সেপ্টেম্বরে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক তরুণীকে নিয়ে পোস্ট দিয়েছিলেন নাসির। সেই পোস্ট ১০ মিনিটের মধ্যে মুছেও ফেলেন। শেষ পর্যন্ত সেই তরুণীকেই বিয়ে করলেন এই ক্রিকেটার।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!