• ঢাকা
  • রবিবার, ১২ মে, ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১

চড়া দামে শাহরুখ খানকে কিনে নিলো প্রীতি জিনতা


ক্রীড়া ডেস্ক ফেব্রুয়ারি ১৮, ২০২১, ০৬:৩৫ পিএম
চড়া দামে শাহরুখ খানকে কিনে নিলো প্রীতি জিনতা

ছবি : ইন্টারনেট

ঢাকা : ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের নিলাম শুরু হয়েছে। আইপিএলে পাঞ্জাব কিংসের মালিক প্রীতি জিনতা। একই টুর্নামেন্টে দল আছে বলিউড কিং শাহরুখ খানেরও। কলকাতা নাইট রাইডার্সের মালিক তিনি। 

তবে আইপিএলের চতুর্দশ আসরে নিলাম থেকে শাহরুখকে কিনে নিয়েছেন প্রীতি। তাও বেশ চড়া দামেই নিলাম থেকে শাহরুখকে কিনেছেন পাঞ্জাব মালিক। অবশ্য প্রীতির কেনা শাহরুখ খান বলিউড বাদশাহ নন। তিনি একজন ক্রিকেটার। নামে মিল থাকলেও ব্যক্তি আলাদা।

শাহরুখ খান

তামিলনাড়ুর ২৫ বছর বয়সী এই ক্রিকেটার এবারই প্রথম আইপিএলে দল পেলেন। নিলামে শাহরুখের ভিত্তিমূল্য ছিল মাত্র ২০ লাখ রুপি। কিন্তু সেখান থেকেই বাড়তে বাড়তে এই ব্যাটসম্যানের দাম উঠেছে ৫ কোটি ২৫ লাখ রুপি। বাঁহাতি এই ব্যাটসম্যান এখন পর্যন্ত ৩১টি ঘরোয়া টি-২০ ম্যাচ খেলেছেন। স্ট্রাইকরেট ১৩১-এর ওপরে। 

এ থেকেই বোঝা যায়, মারকুটে ব্যাটিংয়ে সিদ্ধহস্ত তিনি। তবে বিশ্ব ক্রিকেটের অচেনা এক খেলোয়াড়ের দাম এত ওঠায় অনেকেরই চক্ষু চড়কগাছ ঘয়েছে।

তবে বাস্তবেই আজ আইপিএলের নিলামে এমন ঘটনাই ঘটেছে। সেখানে অখ্যাত শাহরুখকে নিয়ে দিল্লি ক্যাপিটালস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু আর পাঞ্জাব কিংসের মধ্যে টানাটানি লেগে যায়। শেষ পর্যন্ত পাঞ্জাবই দান জিতে নেয়। 

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!