• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

বেনজেমার উড়ন্ত পারফরম্যান্সে জিতেই চলছে রিয়াল


ক্রীড়া ডেস্ক মার্চ ২১, ২০২১, ০৮:০১ এএম
বেনজেমার উড়ন্ত পারফরম্যান্সে জিতেই চলছে রিয়াল

ঢাকা: করিম বেনজেমা রীতিমতো উড়ছেন। রিয়ালের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় টানা ছয় ম্যাচে গোল করেছেন (৮ গোল)। যা ২০১৬ সালের পর প্রথম। তার উড়ন্ত পারফরম্যান্সে ভর করে উড়ছে রিয়ালও।

শনিবার রাতে স্প্যানিশ লা লিগায় সেল্টা ভিগোর বিপক্ষে জোড়া গোল করেছেন বেনজেমা। অ্যাসিস্ট করেছেন একটিতে। তার দুর্দান্ত পারফরম্যান্সে ভর করে রিয়াল জিতেছে ৩-১ ব্যবধানে।

এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে পয়েন্ট ব্যবধান কমেছে রিয়ালের। ২৮ ম্যাচ থেকে ৬০ পয়েন্ট সংগ্রহ করে রিয়াল অবস্থান নিয়েছে দ্বিতীয় স্থানে। ২৭ ম্যাচ থেকে ৬৩ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো শীর্ষে ও ৫৯ পয়েন্ট নিয়ে বার্সেলোনা আছে তৃতীয় স্থানে।

সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচের ২০ মিনিটে প্রথম গোলের দেখা পায় রিয়াল। এ সময় টনি ক্রুসের বাড়িয়ে দেওয়া বল থেকে বাঁকানো শটে গোল করেন বেনজেমা। ৩০ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি করেন ফঁরাসি স্ট্রাইকার। এবারও তাকে গোলে সহায়তা করেন টনি ক্রুস।

বিরতিতে যাওয়ার আগে সেল্টা ভিগোর সান্তি মিনা হেডে গোল করে ব্যবধান কমান। কিন্তু বিরতির পর বেশ কিছু দারুণ আক্রমণ শানিয়েও আর গোলের দেখা পায়নি তারা। ম্যাচের যোগ করা সময়ে (৯০+৪) পাল্টা আক্রমণ থেকে গোল করেন আসেনসিও। ক্রসে তাকে গোলে সহায়তা করেন বেনজেমা। তাতে ৩-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে জিনেদিন জিদানের শিষ্যরা।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!