• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

অবসর ভেঙ্গে জাতীয় দলে ফিরতে মরিয়া ডি ভিলিয়ার্স


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০২১, ০৪:৩১ পিএম
অবসর ভেঙ্গে জাতীয় দলে ফিরতে মরিয়া ডি ভিলিয়ার্স

ফাইল ছবি

ঢাকা : দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স বছর তিনেক আগে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন। তবে অনেকদিন ধরেই তার জাতীয় দলে ফেরার ব্যাপারে কানাঘুষা চলছিল। এবার নিজেই দক্ষিণ আফ্রিকার জার্সিতে টি-২০ বিশ্বকাপে খেলার ইচ্ছা প্রকাশ করেছেন ডি ভিলিয়ার্স। 

ডি ভিলিয়ার্স জানিয়েছেন, জাতীয় দলে ফেরার বিষয় নিয়ে আইপিএল শেষে দক্ষিণ আফ্রিকার হেড কোচ মার্ক বাউচারের সঙ্গে কথা বলবেন তিনি।

রোববার (১৮ এপ্রিল) কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচ শেষে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর এই তারকা বলেন, ‘আইপিএল শেষে বিষয়টি নিয়ে আমাদের আলোচনা করার কথা আছে। হ্যাঁ, আমরা বিষয়টি (জাতীয় দলে ফেরা) নিয়ে কথা বলছি।’

আন্তর্জাতিক ক্রিকেটে ডি ভিলিয়ার্সের প্রত্যাবর্তন নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে। 

এ বিষয়ে তিনি বলেন, ‘গত বছর বাউচার আমাকে টি-২০ বিশ্বকাপের ব্যাপারে আমি আগ্রহী কিনা জিজ্ঞাসা করেছিল। তখন আমি হ্যাঁ বলেছিলাম। আইপিএল শেষ হোক। আমি ফর্ম এবং ফিটনেসের দিক থেকে কোথায় দাঁড়িয়ে আছি, তা দেখতে হবে।’

এরপর মিস্টার থ্রি সিক্সটি ডিগ্রি যোগ করেন, টিমের দিকেও আমাকে দেখতে হবে। দক্ষিণ আফ্রিকায় এমন কয়েকজন আছে, যারা বেশ কয়েকদিন ধরে ভালো খেলছে। আমার জন্য যদি কোনো জায়গা না থাকে, তাহলে আমার ফেরা ঠিক হবে না। তবে যদি সবকিছু ঠিকঠাক হয় আর আমার জায়গা হয়, তাহলে সব দুর্দান্ত হবে। আইপিএলের শেষদিকে বাউচির (বাউচার) সঙ্গে আলোচনার জন্য অপেক্ষা করছি।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School