• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
উইম্বলডন মিক্সড ডাবলস:

খেল দেখাতে পারলেন না সানিয়া মির্জা জুটি


ক্রীড়া ডেস্ক: জুলাই ৮, ২০২১, ০৮:৩৩ পিএম
খেল দেখাতে পারলেন না সানিয়া মির্জা জুটি

ঢাকা: বুধবার মিক্সড ডাবলসের প্রি-কোয়ার্টার ফাইনালে সানিয়া মির্জা-বোপান্না জুটি কোর্টে নামেন স্লোভেনিয়ার আন্দ্রেজা ক্লেপাক ও নেদারল্যান্ডসের জিন-জুলিয়ান রজারের বিপক্ষে। তিন সেটের উত্তেজক লড়াইয়ে শেষমেশ হার মানতে হয় ভারতীয় জুটিকে।

আর তাইতো চলতি উইম্বলডনের মিক্সড ডাবলস থেকে বিদায় নিতে হলো সানিয়া মির্জা ও রোহন বোপান্নাকে। টুর্নামেন্টে ভারতীয়দের অভিযান শেষ হল।

প্রথম সেট ৩-৬ ব্যবধানে হেরে যান সানিয়া-বোপান্না। দ্বিতীয় সেট ৬-৩ গেমে জয় নিয়ে ম্যাচে সমতা ফেরান সানিয়ারা। নির্নায়ক সেটে ৯-১১ ব্যবধানে হারতে হয় তাদের। ২ ঘণ্টা ৭ মিনিট লড়াই চালিয়ে টুর্নামেন্টের চতুর্দশ বাছাই জুটির কাছে হারতে হয় ভারতীয় জুটিকে।

সানিয়ারা প্রথম রাউন্ডে হারিয়ে দেন ভারতের রামানাথন ও অঙ্কিতা রায়না জুটিকে। দ্বিতীয় রাউন্ডে সানিয়া-বোপান্না পরাজিত করেন ব্রিটেনের ম্যাকহিউ-এমিলি জুটিকে। মেনস ডাবলস থেকে বোপান্না-দ্বিবিজ শরন জুটি আগেই বিদায় নিয়েছিলেন। মিক্সড ডাবলসে হেরেছেন দ্বিবিজও। লেডিজ ডাবলস থেকে ছিটকে গিয়েছেন সানিয়া। সুতরাং, এবারের মতো উইম্বলডনে ভারতের অভিযান শেষ হয় মিক্সড ডাবলসে সানিয়া-বোপান্নার পরাজয়ের সঙ্গে সঙ্গেই। 

উল্লেখ্য, অলিম্পিকের আগে এটিই সানিয়ার শেষ প্রতিযোগিতামূলক টুর্নামেন্ট ছিল। অলিম্পিকে অঙ্কিতা রায়নার সঙ্গে জুটি বেঁধে ওমেনস ডাবলসে অংশ নেবেন সানিয়া মির্জা।

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!