• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

তিন ট্রফি নিয়ে দেশে ফিরল বাংলাদেশ দল


ক্রীড়া ডেস্ক জুলাই ২৯, ২০২১, ১১:৫৮ এএম
তিন ট্রফি নিয়ে দেশে ফিরল বাংলাদেশ দল

ছবি : সংগৃহীত

ঢাকা : টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে জিম্বাবুয়েকে হারিয়ে তিন ট্রফি নিয়ে সফর শেষে দেশে ফিরে এসেছে বাংলাদেশ ক্রিকেট দল।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সকাল ৯টা ২০ মিনিটে বাংলাদেশ দলের বহনকারী কাতার এয়ারলাইনস ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এর আগে জিম্বাবুয়ে থেকে বুধবার (২৮ জুলাই) ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় টাইগাররা। দক্ষিণ আফ্রিকার জোহানসবার্গ ও কাতারের দোহা হয়ে বাংলাদেশে পৌঁছেছেন ক্রিকেটাররা।

এদিকে জানা যায়, আসন্ন অস্ট্রেলিয়া সিরিজের জন্য বিমানবন্দর থেকে সোজা টিম হোটেল ইন্টার কন্টিনেন্টালে যাবে বাংলাদেশ দল। সেখানে তিনদিনের কোয়ারেন্টিনে থাকতে হবে তাদের।

এরপর অজিদের বিপক্ষে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ দল। আগামী ৩, ৪, ৬, ৭ ও ৯ আগস্ট মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পাঁচ ম্যাচ সিরিজের টি টোয়েন্টি খেলবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া সিরিজের জন্য বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), নাসুম আহমেদ, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন ও তাইজুল ইসলাম।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!